HomeUncategorizedআওয়ামী লীগ সরকারের সময়েই দেশে উন্নয়ন হয়: এমপি রিপু

আওয়ামী লীগ সরকারের সময়েই দেশে উন্নয়ন হয়: এমপি রিপু

print news

মোঃ রাশেদ,বগুড়াঃ

বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন একমাত্র আওয়ামী সরকারের সময়েই দেশের গরীব অসহায় মানুষের উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি অঞ্চলে গরিব ও অসহায় মানুষদের বিভিন্ন ভাতা প্রদান করে যাচ্ছেন। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা ও মাতৃত্বকালীন ভাতার মাধ্যমে মানুষের সেবা করে যাচ্ছেন। যারা গৃহহীন ও ভূমিহীন তাদের জমিসহ গৃহ প্রদান করছেন।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে বগুড়ার গোকুল তমিরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা প্রশাসন আয়োজিত উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভা ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য রিপু আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী দ্বাদশ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এই নির্বাচনে আওয়ামী লীগের বিজয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের কোনো বিকল্প নেই। সকল সংকীর্ণতা ও ব্যক্তিস্বার্থ পরিহার করে আগামী দ্বাদশ নির্বাচনে বগুড়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলাম এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক। সমাবেশে আরও বক্তব্য রাখেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ডালিয়া খাতুন রিক্তা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, সাবেক চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ, উপজেলার খাদ্য কর্মকর্তা মনিরুল হক, সমাজসেবা অফিসার আব্দুল মোমিন, উপজেলার প্রকল্প কর্মকর্তা মনিরুজ্জামান মনির, ইউপি সদস্য শামীম আহম্মেদ, বজলুর রহমান আমিনুল ইসলাম, রেজাউর করিম টুলু, মোফাজ্জল হোসেন যাদু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাছেত, সাধারণ সম্পাদক আলী রেজা তোতন, আওয়ামী লীগ নেতা মাহবুর রহমান, সাইফুল ইসলাম, নুর আলম রোস্তম, এম আর বিপ্লব, জহুরুল ইসলাম উজ্জল, মোস্তাক আহম্মেদ লিংকন, শাহজাহান আলী, জাকির হোসেন, শাহানুর রহমান শাহিন, মাওঃ আব্দুর রউফ, সারোয়ার হোসেন মিলন, সাইদুর রহমান, রাকিবুল ইসলাম প্রমূখ।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ