Homeখুলনাআরামডাঙ্গার পলি আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক

আরামডাঙ্গার পলি আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক

print news

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামের বহুল আলোচিত পলি (২১) আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক হবার ঘটনা ঘটেছে।

এসময় তাদের জনতা উত্তম মধ্যম শেষে স্থানীয় পুলিশ ফাঁড়িতে সোর্পদ করে।জানা গেছে,চুয়াডাঙ্গা ডিঙ্গেদাহ গ্রামের আজিজুলের ছেলে আনারুলের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে।গতকাল শনিবার রাত ৮ টার দিকে আনারুল পলির বাড়ি এসে অনৈতিক কাজে লিপ্ত হলে স্থানীয়রা তাদের ধরে উত্তম মধ্যম শেষে পুলিশে সোর্পদ করে।

আরামডাঙ্গার গ্রামের বেশ কয়েকজন নাম না প্রকাশ করার শর্তে বলেন পলি ও তার নানী মিলে পুরো সমাজ নস্ট করে ফেললো। তার নানী দেহ ব্যাবসার সাথে জড়িত।নাতনিকে দিয়ে ব্যাবসা করায়।তার নাতনির কারনে এলাকার শত শত সংসার আজ নস্ট। এসময় স্থানীয়রা ইটপাটকেল মেরে পুরো মহল্লা উত্তেজনার সৃষ্টি করে তোলে।

আনারুলের স্ত্রী জানান পলির কারনে আমার সোনার সংসার নস্ট। সে আমার স্বামীর কাছে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।তার কঠোর শাস্তির দাবী করছি।তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেবার দাবী জানায়।

কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই হারুন অর রশীদ জানান আমরা ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায়।তাদের দুজনকে আটক করে ক্যাম্পে নিয়ে আসি।তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ পক্রিয়াধীন

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ