HomeUncategorizedএক সাথে তিন সন্তানের জন্ম দেওয়ায় পুরস্কার পেলেন হাকিমপুরের আইরিন

এক সাথে তিন সন্তানের জন্ম দেওয়ায় পুরস্কার পেলেন হাকিমপুরের আইরিন

print news

বিয়ের ৯ বছর পর একসঙ্গে তিন সন্তান জন্ম দিলেন হাকিমপুর হিলি উপজেলার আইরিন আক্তার নামে এক প্রসূতি।

শুক্রবার (১৭ নভেম্বর) ভোর আনুমানিক সাড়ে ছয়টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মিনহাজুল ইসলাম ও আইরিন দম্পতির কোলজুড়ে আসে দুই ছেলে ও এক মেয়ে।

এই ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীস চৌধুরী। এসময় তিনি প্রসূতির পরিবারকে ফল ও আর্থিক সহযোগিতা প্রদান করেন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নরমাল ডেলিভারিতে প্রথম ছেলে সন্তানের জন্ম দেয় আইরিন আক্তার। পরে এক ছেলে সন্তান মারা গেলেও সুস্থ রয়েছে অপর দুই সন্তান।

মিনহাজুল এর বাবা সাইদুর রহমান বলেন, ২০১৩ সালে আমার ছেলে মিনহাজুল ইসলাম এর পার্শ্ববর্তী সাথে নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া এলাকার আইরিন আক্তারের বিয়ে হয়। এতদিন সন্তান না হওয়ায় বিভিন্ন জায়গায় চিকিৎসা নেন তারা।

তিন সন্তানের নানি রুপা বেগম বলেন, ‘বিয়ের পর থেকে আমার মেয়ের সন্তান হচ্ছিল না। এতদিন পর তিন সন্তান হইছে। এক ছেলে মারা গেছে। আমরা চাই বাকি দুই সন্তান যেন সুস্থ স্বাভাবিক থাকে। আর আজকে দিনাজপুর জেলার জেলা প্রশাসক জনাব মোঃ শাকিল আহমেদ এর পক্ষ থেকে এডিসি দেবাশীষ চৌধুরী হাসপাতালে এসে খোঁজ খবর নিয়েছেন এবং ফলমূল আর আর্থিক সহায়তা করলেন। এজন্য খুব ভালো লাগছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী বলেন, তিন সন্তানের বাবা সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে থাকতেন। জেলা প্রসাশকের নির্দেশনা মোতাবেক তাদের প্রাথমিক সেবা-শুশ্রূষা ও দেখভালের জন্য আর্থিক সহায়তা ও ফলমূল দেওয়া হয়েছে। তাদের সার্বিক সহযোগিতায় জেলা প্রশাসন সবসময় পাশে আছে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ