HomeUncategorizedকোচাশহর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে চতূর্থতলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

কোচাশহর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে চতূর্থতলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

print news

নাদিরা সরকার, গাইবান্ধা গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে কোচাশহর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের চার তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন ৩২, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী।

সোমবার (১৬ অক্টোবর) বিকালে উপজেলাজুড়ে বিভিন্ন প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপনের ধারাবাহিকতায় তিনি এ নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় তিনি সরকারের নানা উন্নয়নের দৃশ্যমান প্রকল্পগুলো তুলে বক্তব্যে বলেন, পঞ্চমবারের মত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সবাইকে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের ছায়াতলে আসতে হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে আবারও নৌকা প্রতীককে বিপুল ভোটে বিজয়ী করে এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে হবে। সেজন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কোচাশহর ইউপির সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মণ্ডলের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাজু সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর গাইবান্ধা’র নির্বাহী প্রকৌশলী বেলাল হোসেন, সংসদ সদস্য’র সমন্বয়কারী কৃষিবিদ আব্দুল্লাহ আল হাসান চৌধুরী লিটন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান সরকার,কোচাশহর বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রবিউল ইসলাম, কোচাশহর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আইয়ুব হোসেন কোচাশহর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোকলেছুর রহমান মঞ্জু সোনার । এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক-শিক্ষার্থী ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ