HomeUncategorizedকোটচাঁদপুরে এক নারীকে দলবদ্ধ ধর্ষন।। কারাগারে তিন ধর্ষক

কোটচাঁদপুরে এক নারীকে দলবদ্ধ ধর্ষন।। কারাগারে তিন ধর্ষক

print news

 

আব্দুল্লাহ বাশার, কোটচাঁদপুরঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকায় এক নারীকে দলবদ্ধ ধ*র্ষ*ণে;র অভিযোগে ৩ জন রিকশাচালককে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

ঘটনার পরদিন কোটচাঁদপুর মডেল থানায় ভুক্তভোগী মামলা করেন। যার মামলা নম্বর (১১) পরে ৩ জনকে আটক করে পুলিশ। তারা হলো–রেলস্টেশন পাড়া মৃত রমজান আলীর ছেল ইসমাইল (৪০) বনবিভাগ পাড়ার মৃত ইব্রাহিম মন্ডলের ছেলে ইসরাইল (৫৫) বনবিভাগ পাড়ার সানাউল্লাহ মিস্ত্রির ছেলে আব্দুল খালেক (৪৫) তারা পেশায় রিকশাচালক।

জানা গেছে, ওই নারীর বাড়ি কোটচাঁদপুরে। তিনি ঢাকায় গৃহকর্মীর কাজ করেন। মঙ্গলবার রাত ৯টার দিকে বাসে ঢাকা থেকে কোটচাঁদপুর শহরে আসেন।এরপর বাসস্ট্যান্ড-সংলগ্ন গাবতলাপাড়ায় পূর্বপরিচিত এক নারীর বাসায় যান। সেখানে খাবার খাওয়ার পর ঘরের বারান্দায় শুয়ে ছিলেন তিনি। পরে তার আত্মীয় বাসস্ট্যান্ডে নিজের চায়ের দোকানে চলে যান।সেই সুযোগে ওই চা দোকানির স্বামী ইসরাইল ঘরের তালা খুলে ঢুকে তাকে ধর্ষণ করে। এরপর ইসমাইল ও আব্দুল খালেকও তাকে ধর্ষণ করে।

কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনর্চাজ সৈয়দ আল মামুন জানান, এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী। এরপর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে জানান তিনি । বুধবার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করা হয়েছে ওই নারীর ঝিনাইদহ সদর হাসপাতালে বলে জানাযায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ