HomeUncategorizedখালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বগুড়ায় দোয়া মাহফিল, ছাগল সদকা ও...

খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বগুড়ায় দোয়া মাহফিল, ছাগল সদকা ও অর্থ প্রদান

print news

মোঃ রাশেদ,বগুড়াঃ

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল, ছাগল সদক ও অর্থ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) বাদ আসর শহরের মালগ্রাম আল-জামেয়তুল ইসলামিয়া দারুল উলুম রহমানিয়া মাদ্রাসায় বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম এর উদ্যোগে এ মাহফিলের আয়োজন করা হয়।

এতে অংশ নেন বগুড়া জেলা বিএনপি নেতা ফজলুল বারী তালুকদার বেলাল, মাহবুবর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, আলী হায়দার তোতা, সৈয়দ আমিনুল হক দেওয়ান সজল, সোলাইমান আলী, ফারুকুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ার, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শাহ্ মো. মেহেদী হাসান হিমু, মাহবুব হাসান লেমন, ফজলুল হক উজ্জ্বল, জহুরুল ইসলাম পলাশ, এ্যাড. সেলিম রানা, আশরাফুজ্জামান প্রবাল, ইমরান হোসেন পলিন, খলিলুর রহমান রাজু, বুলবুল আহমেদ, সোয়েব ইসলাম অভিসহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মাহফিলে হাসপাতালে চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে মৃত্যুবরণকারী শহীদদের মাগফেরাত কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন আল-জামেয়তুল ইসলামিয়া দারুল উলুম রহমানিয়া মাদ্রাসার ইমাম মো. আজগর আলী।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ