HomeUncategorizedগাইবান্ধা জেলা জাতীয় পার্টির সম্মেলনে নেতাকর্মীসহ গাড়ির বহর নিয়ে অধ্যক্ষ কাজী মশিউর...

গাইবান্ধা জেলা জাতীয় পার্টির সম্মেলনে নেতাকর্মীসহ গাড়ির বহর নিয়ে অধ্যক্ষ কাজী মশিউর রহমান

print news

নাদিরা সরকার, গাইবান্ধা গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধায় জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ১১ টায় গাইবান্ধা ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান জিএম কাদের।

সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তফা এবং প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি।

জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি আব্দুর রশিদ সরকারের সভাপতিত্বে ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সরওয়ার হোসেন শাহীন ও সদস্য রেজাউন্নবী রাজুর পরিচালনায় সম্মেলনে আরও বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কাজী ফিরোজ রশীদ এমপি, অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, রানা মোঃ সোহেল এমপি প্রমুখ, জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যক্ষ কাজী মোঃ মশিউর রহমান প্রমুখ।

গাইবান্ধা জেলা জাতীয় পার্টির সম্মেলন সফল করার লক্ষ্যে বৃহস্পতিবার সকাল ৯ টায় গোবিন্দগঞ্জ থেকে হাজার হাজার নেতাকর্মীসহ শতাধিক মোটর সাইকেল, জীপ ও বাসযোগে গাইবান্ধার উদ্দেশ্যে রওনা করেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৪ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী কাজী মশিউর রহমান। এ সময় সাথে ছিলেন উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আব্দুল গণি সরকার, উপজেলা জাতীয় পার্টি যুগ্ন আহবায়ক ও দরবস্ত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও পৌর জাতীয় পার্টির সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক নুরুল ইসলাম ও পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব আলী প্রমুখ।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ