HomeUncategorizedগোবিন্দগঞ্জে এনা পরিবহনের বাস থেকে মাদকের বড় চালন উদ্ধার|| মাদক ব্যবসায়ী আটক

গোবিন্দগঞ্জে এনা পরিবহনের বাস থেকে মাদকের বড় চালন উদ্ধার|| মাদক ব্যবসায়ী আটক

print news

নাদিরা সরকার,গাইবান্ধা গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে থানা পুলিশের অভিযানে একটি যাত্রীবাহী নৈশকোচ থেকে ১৫ কেজি গাঁজা ও ৯১ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী হেলপার নয়ন মিয়াকে আটক করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামী নয়ন মিয়া পলাশবাড়ী উপজেলার শিমুলিয়া গ্রামের সৈয়দ আলী ওরফে ছইয়ব আলীর ছেলে।
(২৫ অক্টোবর) রাত পৌনে তিনটায় গোবিন্দগঞ্জ পৌরসভার
মায়ামনি মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৫ অক্টোবর) মধ্যরাতে উপজেলা শহরের মায়ামনি মোড়ে অবস্থান নেয় পুলিশ। এ সময় কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহণের একটি নৈশকোচ (ঢাকা মেট্রো-ব-১৫-৩৪৫৪) থামিয়ে তল্লাশি করা হয়। পরে মালামাল রাখার লকারে মালিক ও বুকিং ট্যাগবিহীন দুটি ব্যাগ থেকে একটি ব্যাগের ভেতর থেকে ১ লাখ ৮২ হাজার টাকা মূল্যের ৯১ বোতল নিষিদ্ধ ফেন্সিডিল সিরাপ এবং আরেকটি ব্যাগের ভিতর থেকে ৪ লাখ ৫৩ হাজার টাকা মূল্যের ১৫ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ সময় বুকিংট্যা গবিহীন ব্যাগগুলোর কোন মালিককে খুঁজে পাওয়া না গেলে জিজ্ঞাসাবাদে কোচের হেলপার নয়ন মিয়া অবৈধ এ মাদকদ্রব্যগুলো তার নিজের বলে স্বীকার করে। অতিরিক্ত মুনাফার আশায় সে এগুলো সীমান্তবর্তী এলাকা ভুরুঙ্গামারী থেকে ঢাকায় পাচার করছিল বলেও জানান তিনি।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, গ্রেপ্তার হেলপার নয়ন মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের ও তাকে আজ বুধবার (২৫ অক্টোবর) দুপুরে গোবিন্দগঞ্জ চৌকি আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ