Homeসারাদেশচুয়াডাঙ্গাগোবিন্দগঞ্জে বসতঘরের দরজা বন্ধ করে গাছ রোপন নিয়ে মারামারি নববধূ আহত থানায়...

গোবিন্দগঞ্জে বসতঘরের দরজা বন্ধ করে গাছ রোপন নিয়ে মারামারি নববধূ আহত থানায় অভিযোগ

print news

নাদিরা সরকার,গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের আরজিশাহাপুর তারাগনা গ্রামে বসতবাড়ীর আঙ্গিনায় বাঁশ খুটির বেড়া দিয়া বিভিন্ন প্রকার শাক-শবজি ও গাছের চারা রোপন করাকে কেন্দ্র করে জান্নাতুল ফেরদৌস জেমী নামে এক নববধূ গুরুতর আহত হয়েছে। এঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, দীর্ঘ দিন যাবৎ মোঃ আব্দুল হালিম ওরফে বেলুর বসতবাড়ী জমি নিয়ে বিরোধে একই গ্রামের মোঃ নজরুল আকন্দের লোকজন বিভিন্ন সময় মারপিট, খুন জখমের ভয় ভীতি দেখিয়ে ক্ষয়ক্ষতি করিবার হুমকী,প্রদর্শন করে। গত (৩১অক্টোবর) দুপুর অনুমান ১২.০০ ঘটিকায় প্রতিপক্ষরা পূর্ব পরিকল্পিতভাবে, যোগসাজসে বেআইনী জনতায়, দলবন্ধে আরজিশাহাপুর (তারাগনা) মৌজাস্থ আব্দুল হালিম বেলুর বসতবাড়ী বসতঘরের দরজার সামনে আঙ্গীনায় বেড়া দিয়ে বিভিন্ন ধরনের গাছ রোপন করে।

এসময় আব্দুল হালিম বেলু মৌখিক ভাবে বাধা-নিষেধ করলে প্রতিপক্ষরা আব্দুল হালিম বেলু ও তার ছেলের বৌ জান্নাতুল ফেরদৌস জেমি কে অতর্কিতভাবে আক্রমন করে, এলোপাথারীভাবে মারপিট ও লুটপাট করে । এ ঘটনায় জান্নাতুল ফেরদৌস জেমি গুরুত্বর আহত হয়।
পরে তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এঘটনায় ১০ জন কে আসামী করে গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ করা হয়েছে। এরিপোর্ট লেখাপর্যন্ত থানায় কোন মামলা রেকড হয়নি।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ