HomeUncategorizedগোবিন্দগঞ্জে শেখ হাসিনার উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে বিভিন্ন এলাকা থেকে...

গোবিন্দগঞ্জে শেখ হাসিনার উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে বিভিন্ন এলাকা থেকে আগত মহিলাদের সাথে মতবিনিময় সভা

print news

নাদিরা সরকার,গাইবান্ধা গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত মহিলাদের সাথে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের নির্বাচনী প্রস্তুতি ও প্রচারণা নারীদের মাঝে পৌঁছে দিতে নির্বাচনমুখী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৯ অক্টোবর) দুপুরে পৌর শহরে অবস্থিত সাবেক সাংসদের রাজনৈতিক কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
উপজেলা মহিলা আওয়ামী যুবলীগের সদস্য আইনুন নাহার সাথী সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান আকতারা বেগম রুপা ও সাবেক মহিলা কাউন্সিলর মারুফা বেগম। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গুমানীগঞ্জ ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য পার্সিয়া বেগম ও ওয়াজেদা বেগম, তালুককানুপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য শেফালী বেগম, কোচাশহর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য স্বপ্না বেগম প্রমুখ।
এ সময় প্রধান অতিথি অধ্যক্ষ আবুল কালাম আজাদ উপস্থিত মহিলাদের আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে নিজ নিজ এলাকায় মহিলাদের মাঝে প্রচারের কথা বলেন এবং সারাদেশে আওয়ামী লীগ সরকারের দৃশ্যমান উন্নয়নের প্রচারপত্র ও নির্বাচনী ক্যাপ বিতরণ করেন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ