HomeUncategorizedগোবিন্দগঞ্জ শারদীয় দুর্গা উৎসব বিসর্জনের স্থান পরিদর্শন করেন আব্দুল লতিফ প্রধান

গোবিন্দগঞ্জ শারদীয় দুর্গা উৎসব বিসর্জনের স্থান পরিদর্শন করেন আব্দুল লতিফ প্রধান

print news

নাদিরা সরকার,গাইবান্ধা গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ শারদীয় দুর্গা উৎসব বিসর্জন উপলক্ষে করোতোয়া ( কাটাখালি) ব্রিজ এর নিচে স্হান পরিদর্শন করেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আঃ লতিফ প্রধান ও উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া ও উপজেলা ভূমি কর্মকর্তা ও পূজা উজ্জাপন পরিষদের সভাপতি বাবু তনয় কুমার, তালুককানুপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রানা সহ পূজা কমিটির নেতৃবৃন্দ।

শারদীয় দুর্গোৎসবের মহা অষ্টমীতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন মন্দির পরিদর্শন করেছেন আব্দুল লতিফ প্রধান।

রবিবার (২২ অক্টোবর) সকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় আয়োজিত বিভিন্ন মন্দির পরিদর্শন করে আর্থিক অনুদান প্রদান করেন। এসময় তিনি আইনশৃঙ্খলা বিষয়টিকে গুরুত্ব দিয়ে প্রতিটি মন্দির কমিটির সাথে আলাপচারিতার পাশাপাশি নানা আয়োজনে অংশ নিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন। সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ দুর্গা উৎসবে প্রতিটি মন্দির কমিটির আতিথেয়তায় মুগ্ধ হন। উপস্থিত ভক্ত-অনুরাগী ও পূজারীদের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে তিনি দুর্গতিনাশিনী দুর্গার আগমনে পৃথিবী থেকে সকল অশুভ শক্তির বিনাশে শান্তিময় বাংলাদেশ কামনা করেন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ