HomeUncategorizedঘোড়াঘাটে ট্রাকের চাকাই পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ঘোড়াঘাটে ট্রাকের চাকাই পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

print news

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাবেক ইউপি সদস্য বজলুর রশিদ (৫৫)। মঙ্গলবার বিকেলে মেয়ে তৃষা মনিকে তার শশুর বাড়িতে রেখে আসতে মোটর সাইকেল নিয়ে যাচ্ছিলেন দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমবাড়ী এলাকায়।
তবে মেয়েকে শশুর বাড়িতে রেখে আসা হলো না তার। যাবার পথে মালবোঝাই ট্রাকের চাকাই পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন তিনি। তার পুরো মাথা থেঁতলে গিয়েছে। তবে প্রাণে বেঁচে গিয়েছেন মোটরসাইকেলের পেছনে বসে থাকা তার মেয়ে তৃষা মনি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেল ৪টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সোনামুখি বাজার এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত বজলুর রশিদ ঘোড়াঘাট উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য (মেম্বার) এবং ওই ওয়ার্ডের খলসী গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী এবং ফায়ার সার্ভিস সদস্যরা জানান, মেয়েকে নিয়ে মহাসড়কের সোনামুখি বাজার থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিলেন নিহত বজলুর রশীদ। একই সময় দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জ গামী চাল বোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-১৪১৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলের। এতে ট্রাকটির চালকের আসনের ডান পাশে থাকা চাকার নিয়ে চলে যায় মোটর সাইকেলটি এবং চালক বজলুর রশীদের পুরো মাথা থেঁতলে যায়। একই সময় রাস্তার বাম পাশে ছিটকে পড়েন মোটরসাইকেলের পেছনে থাকা তৃষা মনি।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে ঘটনার পর পরেই ট্রাকের চালক এবং হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় সড়ক নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রজু করা হবে এবং মরদেহের বিষয়ে আলোচনা সাপেক্ষে পদক্ষেপ গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ