Homeসারাদেশদিনাজপুরঘোড়াঘাটে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত

ঘোড়াঘাটে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত

print news

দিনাজপুর-ঢাকা মহাসড়কে দু’টি মাল বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একটি ট্রাকের চালক ও তার সহকারী (হেলপার) মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে ঘোড়াঘাট উপজেলার টিএনটি মিশন মোড় এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত ব্যক্তিরা হলেন- জয়পুরহাট চৌমনী এলাকার ট্রাকচালক গোলাম রাব্বি (৪৫) এবং তার সহকারী ও একই এলাকার রেজয়ান (২৮)।
স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৬টার দিকে দিনাজপুরে দিকে থেকে আসা ভুট্টা বোঝাই ট্রাক দিনাজপুর শহরমুখী সার বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা দ্রুত এসে ২ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিস কর্মকর্তা আতাউর রহমান জানায়, আমরা সকাল সাড়ে ৬টার দিকে ২টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের খবর পাই। এরপর ঘটনা স্থলে এসে ২ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার ডা. সা-আদ আস সামস বলেন, সকালে ফায়ার সার্ভিস সদস্যরা ২ জনকে মৃত অবস্থায় নিয়ে আসেন। ঘটনাটি পুলিশকে অবগত করা হয়েছে।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানায়, টিএনটি মোড় এলাকায় ভুট্টা ও সার বোঝাই ২টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এর মধ্যে দিনাজপুর থেকে ছেড়ে আসা ভুট্টা বোঝাই ট্রাককে অন্যটি দিনাজপুর শহরমুখী সার বোঝাই ট্রাকে সজরে ধাক্কা দেয়। এতে ঘটনা স্থলে দিনাজপুর ছেড়ে আসা ভুট্টা বোঝাই ট্রাকের চালক ও ট্রাকের সহকারীর মৃত্যু হয়। দু’টি ট্রাকই জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ