Homeসারাদেশচুয়াডাঙ্গাচুয়াডাঙ্গায় আওয়ামী লীগ ও এর সংগঠনের স্বাগত ও আনন্দ মিছিল

চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ ও এর সংগঠনের স্বাগত ও আনন্দ মিছিল

print news

১৫ নভেম্বর জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণার পর চুয়াডাঙ্গা শহর ও আলমডাংগা উপজেলায় এলাকায় স্বাগত এবং আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আজ বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য এবং চুয়াডাঙ্গা-১ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী দিলীপ কুমার আগরওয়ালার নেতৃত্বে ও নির্দেশনায় প্রায় এক হাজার মোটরসাইকেল নিয়ে প্রথমে দুটি শহরেই আনন্দ শোভাযাত্রা হয়। এরপর চুয়াডাঙ্গা জেলা শহরের প্রাণকেন্দ্র শহীদ হাসান চত্বরে ২০২৪ সালের নির্বাচনকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও স্বাগত সমাবেশ অনুষ্ঠিত হয়। এরআগে আলমডাঙ্গা পৌর শহরে মোটরসাইকেল শোভাযাত্রা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল ও শোভাযাত্রায় নেতাকর্মীরা তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে এবং নৌকার পক্ষে নানা স্লোগান দিতে থাকে।

এদিকে চুয়াডাঙ্গা শহীদ হাসান চত্বরে স্বাগত সমাবেশে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জিল্লুর রহমানে সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান আব্দুল হালিম মন্ডলের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাওসার আহম্মেদ বাবলু, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক চেয়ারম্যান আবু তাহের বিশ্বাস, জেলা কৃষক লীগের সভাপতি গোলাম ফারুক জোয়ার্দ্দার, গাংনী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রকিবুল হাসান, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়ায়েচ কুরুনি টিটু প্রমুখ। এছাড়া যুবলীগ নেতা আলমগীর কবির শিপলু, আরিফুল ইসলাম আরিফ, দারুদ শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গতকাল বুধবার (১৫ নভেম্বর) রাত ৭টায় জাতির উদ্দেশে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের ভাষণের পর নেতাকর্মীরা নৌকার সমর্থনে এ স্বাগত ও আনন্দ মিছিল বের করে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ