Homeসারাদেশচুয়াডাঙ্গাচুয়াডাঙ্গায় চড় মারা ঘটনায় অভিযুক্ত ছাত্রকে কারাগারে পাঠিয়েছে আদালত

চুয়াডাঙ্গায় চড় মারা ঘটনায় অভিযুক্ত ছাত্রকে কারাগারে পাঠিয়েছে আদালত

print news

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
চুুয়াডাঙ্গায় শিক্ষককে চড় মারা মামলায় শিক্ষার্থীর জামিন না মনঞ্জুর সংশোধনাগারে প্রেরণ করেছে আদালত এবং তার বিদ্যালয়ের সকল পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে।
চুুয়াডাঙ্গায় শিক্ষককে চড় মারার ঘটনার মামলায় অভিযুক্ত শিক্ষার্থীর জামিন না মঞ্জুর করে যশোর শিশু সংশোধনাগারে পাঠিয়েছে আদালত ও শিক্ষা প্রতিষ্ঠান থেকে তার সকল পরিক্ষা থেকেও বহিস্কার করেছে।

মঙ্গলবার বেলা আড়াইটায় অভিযুক্ত ঐ শিক্ষার্থী সেচ্ছায় চুুয়াডাঙ্গা জেলা ও দাশরা জজ ( নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল) আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে সরকারী কাজে বাধাদান ও শিক্ষককে লাঞ্ছিত করার অপরাধে তার জামিন না মনঞ্জুর করেন আদালত। পরে বিজ্ঞ বিচারক মুসরাত জেরিন যশোর সংশোধনাগারে প্রেরণ করেন।

এছাড়া এঘটনায় আজ মঙ্গলবার বেলা ১২ টায় শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিলসহ শাস্তির দাবীতে শিক্ষার্থী ও জাতীয় শিক্ষক ফোরামের পক্ষ থেকে বিদ্যালয়ের সামনে ও চৌরাস্তার মোড়ে এক প্রতিবাদসভা ও মানবন্ধন এবং সড়কে অবরোধ করা হয়।

উল্লেখ্য উল্লেখ্য গত রবিবার ৮ অক্টোবর ভিক্টোরিয়া জুবিলী সরকারী উচ্চ বিদ্যালয়ে অসদুপায় অবলম্বনে বাঁধা দেওয়ায় ও খাতা কেড়ে নেওয়ায় দশম শ্রেনীর এক শিক্ষার্থী শীর্ষ তার শিক্ষক হাফিজুর রহমানের দু’গালে স্বজরে চড় থাপ্পড় মেরে স্কুল থেকে পালিয়ে যায়। এঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ শফিয়ার রহমান বাদী হয়ে চুুয়াডাঙ্গায় সদর থানায় গত ৯ অক্টোবর মামলা দায়ের করলে উক্ত মামলায় এ রায় দেওয়া হয়।

এদিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড.কিসিঞ্জার চাকমা জানান, অভিযুক্ত ছাত্রকে তার সকল পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে এবং তদন্ত কমিটির তদন্ত প্রতিবেদন হাতে পেলে তার ছাত্রত্বের বিষটি কি হবে তা পরে জানানো হবে। এছাড়াও তিনি জানান বিদ্যালয়ের শিক্ষা ও ছাত্র শিক্ষকদের মধ্যে নিবিড় সম্পর্কের উন্নয়ন কিভাবে হয় সে বিষয়ে ম্যানেজিং কমটির আজকের বৈঠক বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ