HomeUncategorizedজিবনগরে ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত

জিবনগরে ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত

print news

মুজিবনগর প্রতিনিধিঃ
“সমবায়ে গড়ছি দেশ,স্মার্ট হবে বাংলাদেশ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় মেহেরপুরের মুজিবনগর উপজেলায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। শনিবার (০৪ নভেম্বর) দিবসটি উপলক্ষে সকাল সাড়ে দশটায় উপজেলা প্রশাসন ও সমবায় অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য সমবায় র্যালি বাহির করা হয়।

র্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে প্রধান – প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। র্যালিতে উপজেলার বিভিন্ন সমবায় সমিতির সদস্য বৃন্দ অংশ গ্রহণ করেন। এরপরে উপজেলা সমবায় কর্মকর্তা জহুরুল আমিন এর সভাপতিত্বে পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন গোপালনগর কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ম্যানেজার মাহফুজ আলম, সু প্রতিবেশী মহিলা সমবায় সমিতি লিঃ এর সভাপতি রেহেনা খাতুন ও রুপালি সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এর ম্যানেজার হাসানুজ্জামান।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস ।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফ আলম ,উপজেলা প্রকৌশলী খালিদ হোসেন, গুড নেইবারস ম্যানেজার বিভব দেওয়ানসহ আরও অনেকে।

আলোচনা সভায় বক্তারা দিবসটির তাৎপর্য বিষয়ে ব্যাপক আলোচনা করেন এবং আগত সমিতির সদস্যদের সঠিক নিয়মে সমবায় সমিতি চালু রাখার পরামর্শ দেন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ