Homeসারাদেশচুয়াডাঙ্গাজীবননগরে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে হাশেম রেজার বিক্ষোভ সমাবেশ

জীবননগরে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে হাশেম রেজার বিক্ষোভ সমাবেশ

print news

চুয়াডাঙ্গার জীবননগরে বিএনপির সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, দেশবিরোধী ষড়যন্ত্র ও অবরোধের বিরুদ্ধে সমাবেশ এবং বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকালে চুয়াডাঙ্গার জীবননগরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটির সদস্য, দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক এবং চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী নন্দিত নেতা হাশেম রেজার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে জননেতা হাশেম রেজা বলেন, ‘বিএনপির অবরোধ-হরতাল জনগণ প্রত্যাখ্যান করেছে। এ কারণে মানুষ তাদের জ্বালাও-পোড়াওয়ের মধ্যেও রাস্তায় নেমে এসেছে। অন্যান্য দিনের মতোই চলছে সব ধরনের পরিবহন। নতুন প্রজন্ম যখন দেখে পুলিশকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ছবি, তখন সে বা তার পরিবার চায় না বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় আসুক।’

হাশেম রেজা আরও বলেন, বিএনপির সব ধরনের হরতাল-অবরোধ মোকাবিলা করা হবে, জামায়াত-বিএনপি দেশের অর্থনীতি ও দেশের মানুষের ক্ষতি করতে চায়, তাই সবাইকে বোঝাতে হবে বিএনপির অরাজকতা সম্পর্কে। আর বলতে হবে নতুন প্রজন্ম যেন বিএনপিকে সমর্থন না করে। সে সঙ্গে আওয়ামী লীগ দেশের জন্য, জনগণের যে উন্নয়ন করে, তাও বোঝাতে হবে। তাহলেই বিএনপির সমর্থন কমে আসবে। তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়বে।’

মঙ্গলবারের (৭ নভেম্বর) বিক্ষোভ মিছিলে হাজার হাজার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীর উপস্থিতিতে জীবননগর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিলটি জীবননগর বাসস্ট্যান্ডে এসে বিক্ষোভ সমাবেশ করে।

এ সময় উপস্থিত ছিলেন উথুলি ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড সভাপতি সরফরাজ আলী, আন্দলবাড়িয়া ইউনিয়ন আ.লীগ সদস্য ও ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মাসুদ রানা, মদনা ইউনিয়ন আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করীম, জীবননগর পৌর যুবলীগের সাবেক সহসভাপতি জসিমউদ্দীন মিন্টু, সীমান্ত ইউনিয়ন আ.লীগ নেতা জাকির হোসেন, শাহাবুল হক, বাবুল আক্তার, শফি মাস্টার, আব্দুর রাজ্জাক, উথুলি ইউনিয়ন আ.লীগ নেতা হাবিল মণ্ডল, সিরাজ শেখ, আবুবকর, শরিফুল ইসলাম সরু, আবু হোসেন, জীবননগর উপজেলা যুবলীগ নেতা সাকিল আহমেদ, শাহাবুদ্দিন খান, পবন কুমার বিশ্বাস, জাহাঙ্গীর আলম, আলম বিশ্বাস, জাহিদুল ইসলাম আশরাফুল আলম ডাবলু, আরিফুল ইসলাম, শাজেদুল, হাসাদাহ ইউনিয়ন যুবলীগ নেতা সাহাবুল হোসেন, শাহিন, শ্রমিক লীগ নেতা আ. রাজ্জাক, তরিকুল ইসলাম, আক্তার, নতিপোতা ইউপি সদস্য পিজির আলী, হাসাদাহ ইউনিয়ন আ.লীগ সদস্য আক্তারুজ্জামান আক্তার, কুড়ুলগাছি ইউপি সদস্য আশরাফুল হক, রবিউল ইসলাম রবি, দেলোয়ার হোসেন, মহাসিন আলী, তারিকুল ইসলাম, সোনারুল হক, জিন্নাত আলী, আলফাজ উদ্দিন মন্টু, সাগর, আতিয়ার রহমান, শরিফ উদ্দিন, কুরবান আলী, আ. সামাদ, তিতোদহ ইউনিয়ন ছাত্রলীগ নেতা আ. মান্নান, রনজু, আলামিন, রকি, সৌরভ, শুভ, সুজন, সজীব, মাসুম, রিমন, পিনু, হাসান, যুবলীগ নেতা জেবা প্রমুখ।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ