HomeUncategorizedজেলা ও উপজেলার প্রায় পাঁচ হাজার নেতাকর্মিকে নিয়ে উন্নয়ন শোভাযাত্রা করলেন দুদু...

জেলা ও উপজেলার প্রায় পাঁচ হাজার নেতাকর্মিকে নিয়ে উন্নয়ন শোভাযাত্রা করলেন দুদু এমপি

print news

মোস্তাকিন হোসেন,পাঁচবিবি(জয়পুরহাট) সংবাদদাতা:
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারের হাতকে শক্তিশালী করার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃশ্যমান উন্নয়নের চিত্র প্রত্যন্ত অঞ্চলের জনসাধারণ মানুষের মাঝে পৌঁছে দিতে প্রায় পাঁচ হাজার নেতাকর্মিকে নিয়ে উন্নয়ন শোভাযাত্রা করলেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু।

বুধবার বেলা ১২ টায় পাঁচবিবি গোহাটি চত্বর থেকে উন্নয়ন শোভাযাত্রাটি বের হয়ে জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার প্রত্যন্ত এলাকার সড়ক প্রদক্ষিণ করেন। এই উন্নয়ন শোভাযাত্রায় অংশ গ্রহন করেন জেলা ও উপজেলার প্রায় ২/৩ হাজার মোটরসাইকেল, মিনি পিকআপ ও মাইক্রোবাসে করে প্রায় ৫/৬ হাজার নেতাকর্মীরা। পরে বিকেলে তিনি জয়পুরহাট সার্কিট হাউস ময়দানে দলীয় নেতাকর্মীদের নিয়ে উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

উন্নয়ন শোভাযাত্রায় অংশ গ্রহন করেন পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মন্ডল,সাধারণ সম্পাদক জিহাদ মন্ডল,পাঁচবিবি পৌর আওয়ামীলীগের সভাপতি এসকে আব্দুল হক,মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আলম চৌধুরী পিন্টু, আওলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক চৌধুরী তাওহীদ এবং সদর উপজেলার দোগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন,ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বাধীন সারোয়ারসহ জেলা- উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ