Homeসারাদেশচুয়াডাঙ্গাদর্শনায় ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই যুবক আটক, মোটরসাইকেল জব্দ

দর্শনায় ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই যুবক আটক, মোটরসাইকেল জব্দ

print news

চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬ (ছয়) হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই যুবককে আটক করেছে। এসময় জব্দ করা হয় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল।

শনিবার (১৮ই নভেম্বর ২০২৩ খ্রি.) বেলা ১১টার দিকে দর্শনা পৌরশহরের পরানপুর এলাকা হতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- দর্শনা পৌর এলাকার সিঅ্যান্ডবি পাড়ার লালু মুন্সির ছেলে পারভেজ (২০) এবং দর্শনা হল্ট স্টেশন পাড়ার আব্দুল খালেকের ছেলে সাব্বির ইসলাম (১৯)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার এসআই নীতিশ বিশ্বাস সঙ্গীয় অফিসার ফোর্সসহ শনিবার বেলা ১১টার দিকে দর্শনা থানাধীন পরানপুর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ওই গ্রামের জনৈক হাবিবুর রহমান হাবুর পরানপুর কফি হাউজ অ্যান্ড ফাস্টফুড দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে দুই যুবককে আটক করা হয়। এসময় তাদের হেফাজত হতে উদ্ধারপূর্বক জব্দ করা হয় ছয় হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট এবং মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল।

এ ঘটনায় আটককৃত দুই যুবককের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ