Homeসারাদেশচুয়াডাঙ্গাদর্শনায় বোনের হত্যাকারি ভাই নিজেই

দর্শনায় বোনের হত্যাকারি ভাই নিজেই

print news

স্টাফ রিপোর্টারঃ
মামলা রুজুর ৭ ঘণ্টা পর জানা গেল চুয়াডাঙ্গার দর্শনা পৌর এলাকার মোহাম্মদপুর পাড়ায় বোন মিম আক্তার মঞ্জুরার (২৮) হত্যাকারী তারই আপন ভাই আলমগীর কবীর।

আজ সোমবার (২৩ অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় চুয়াডাঙ্গা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দীন আল আজাদ পিপিএম-সেবা ঘটনার বিবরণে হত্যাকাণ্ডের বিষটি জানান।

লিখিত বক্তব্যে তিনি জানান, গত শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বোন মিমকে বাড়ির পাশে আমবাগানে ডেকে নিয়ে যায় এবং কথাকাটাকাটির এক পর্যায়ে মিমের ওড়না দিয়ে গলায় পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ বেগুন ক্ষেতে নিয়ে যায়। সেখানে ধারালো দা দিয়ে মিমের গলা কাটে। পরে ঘটনা অন্যদিক প্রবাহিত করার জন্য আলমগীর ওই দা দিয়ে নিজের মাথায় আঘাত করে, নিজের হাত-পা বেঁধে চিৎকার করতে থাকেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করলে উক্ত অপহরণের নাটক সাজিয়ে তিনি তাদের বিভ্রান্ত করেন। ঘটনার বিষয়ে আদালতের বিজ্ঞ বিচারকের কাছে আলমগীর হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। জবানবন্দী দেওয়ার পর তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডে ব্যবহৃত দা ও রক্তমাখা জামাকাপড় আলামত হিসাবে জব্দ করা হয়েছে

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ