Homeখুলনাদর্শনা থেকে ১০টি স্বর্ণেরবারসহ আল-মামুন আটক

দর্শনা থেকে ১০টি স্বর্ণেরবারসহ আল-মামুন আটক

print news

দর্শনার নাস্তিপুর গ্রামে অভিযান চালিয়ে ১ কেজি ১৬৬ গ্রাম ওজনের ১০টি অবৈধ স্বর্ণেরবারসহ এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। সেই সঙ্গে চোরাচালানে ব্যবহৃত তার কাছে থাকা একটি মোবাইল ফোন ও বাইসাইকেল জব্দ করা হয়েছে। আজ শুক্রবার বিকেল চারটায় চুয়াডাঙ্গা ৬ বিজিবি অভিযান পরিচালনা করে ওই চোরাচালানকারীকে আটক করে। আটক ব্যক্তি দামুড়হুদা উপজেলার ঝাঁঝাডাঙ্গা গ্রামের মুজিবুর মন্ডলের ছেলে আল-মামুন মন্ডল (২৮)।

শুক্রবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ও পরিচালক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ভারতে স্বর্ণ চোরাচালান হবে এমন খবর পেয়ে তার নেতৃত্বে একদল বিজিবি সদস্য সীমান্তের প্রধান খুঁটি ৭৮/৮-আর হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নাস্তিপুর গ্রামের রাস্তার ওপর অবস্থান নেয়। এদিন বিকেল ৪টার দিকে বাইসাইকেলে এক ব্যক্তিকে সীমান্তের দিকে যেতে দেখে বিজিবি সদস্যরা তাকে থামার জন্য বলে। তবে তিনি বাইসাইকেল নিয়ে পালিয়ে যেতে চাইলে বিজিবি সদস্যরা তাকে আটক করে। পরে তাকে আটক করে দেহ তল্লাশি করে কোমর থেকে ১ কেজি ১৬৬ গ্রাম ওজনের ১০টি (১০০ ভরি) অবৈধ স্বর্ণেরবার উদ্ধার করা হয়। এরপর তাকে অবৈধ স্বর্ণেরবারসহ আটক করা হয়।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ও পরিচালক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান বলেন, আটক চোরাকারবারি আল-মামুন মন্ডলের বিরুদ্ধে বিজিবি সদস্য হাবিলদার আব্দুল হাকিম দর্শনা থানায় মামলা করে তাকে থানায় সোপর্দ করেছে। আর জব্দ করা অবৈধ স্বর্ণেরবারগুলো পরীক্ষার পর নিশ্চিত হয়ে চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হচ্ছে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ