Homeসারাদেশচুয়াডাঙ্গাদামুড়হুদায় পিতা কর্তৃক কন্যাকে কুপিয়ে হত্যা  মামলার আসামী গ্রেফতার

দামুড়হুদায় পিতা কর্তৃক কন্যাকে কুপিয়ে হত্যা  মামলার আসামী গ্রেফতার

print news

নিজস্ব প্রতিবেদকঃ 

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গা গ্রামে পিতা কর্তৃক কন্যাকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হওয়ার একঘণ্টার মধ্যে এজহারনামীয় আসামী  আজিজুল মন্ডলকে গ্রেফতার করা হয়েছে। দামুড়হুদা মডেল থানা এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে  সোমবার বেলা সাড়ে দিকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

সুত্রমতে, আসামী মোঃ আজিজুল মন্ডল বিভিন্ন এনজিও থেকে লোন তুলে কিস্তি পরিশোধের জন্য পারিবারিক কলহের জের ধরে তার নিজ কন্যা ভিকটিম মর্জিনা খাতুন(৩০)-কে বসতঘরে ঘুমন্ত অবস্থায় দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে ফেলে রাখে। এসময় নাতনী রেকসোনা(১২)-কে কুপিয়ে গুরুতর জখম করে। 

আশেপাশের লোকজন ভিকটিমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এই সংক্রান্তে ভিকটিমের মা সইনা খাতুন বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় আসামীর নাম উল্লেখপূর্বক  মামলা দায়ের করে। মামলার নং-০৩, তারিখ-০২.১০.২০২৩ খ্রিঃ, ধারা-৩২৩/৩২৪/ ৩২৬/৩০৭/৩০২

মামলা রুজুর পর চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুনের নির্দেশনায় (দামুড়হুদা সার্কেল) সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানার তত্ত্বাবধানে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর কবিরের নেতৃত্বে কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প ইনচার্জ মোঃ ইমরান হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ আসামী গ্রেফতার ও হত্যা মামলার মূলরহস্য উদঘাটনের জন্য  মামলা রুজুর এক ঘন্টার মধ্যে দামুড়হুদা মডেল থানার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে সোমবার সকাল সাড়ে ১১টার দিকে আজিজুল মন্ডল (৬২)কে গ্রেফতার করেন। সে বাঘাডাঙ্গা স্কুলপাড়া মৃত বদর উদ্দিনের ছেলে।

পরবর্তীতে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে হত্যার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে। আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ভিকটিম মর্জিনা খাতুন(৩০) ধৃত আসামী আজিজুলের কনিষ্ঠ কন্যা। এনজিও থেকে লোন তুলে কিস্তি পরিশোধ করা নিয়ে পারিবারিক কলহের জের ধরে ধৃত আসামী নিজ কন্যা মর্জিনাকে কুপিয়ে হত্যা করে এবং নাতনী রেকসোনা(১২)-কে কুপিয়ে গুরুতর জখম করে। রেকসোনা বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে মামলা রুজুর এক ঘন্টার মধ্যে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হওয়ায় দামুড়হুদা মডেল থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী। 

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ