Homeসারাদেশচুয়াডাঙ্গাদামুড়হুদার কার্পাসডাঙ্গায় ঋণের কিস্তির জেরে বাবার হাতে মেয়ে খুন

দামুড়হুদার কার্পাসডাঙ্গায় ঋণের কিস্তির জেরে বাবার হাতে মেয়ে খুন

print news

নিজস্ব প্রতিবেদকঃ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় সমিতির ঋণের কিস্তির  টাকা পরিশোধ করা নিয়ে বাকবিতান্ডার জেরে মর্জিনা খাতুন(৩৫) কে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে পিতা আজিজুল হকের বিরুদ্ধে। 

জানাগেছে, উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের আজিজুল হক ও তার মেয়ে মর্জিনা খাতুন বাড়ি – ঘর নির্মাণের উদ্দেশ্যে কিছুদিন আগে বিভিন্ন এনজিও থেকে ঋণ নেয। 

এই ঋণের কিস্তির টাকা পরিশোধ করা নিয়ে শনিবার সন্ধ্যায় মর্জিনাকে চাপাচাপি করেন আজিজুল হক। কিস্তির টাকা পরিশোধ করতে অপারগতা প্রকাশ করায় পিতা আজিজুল হকের সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শনিবার দিনগত রাত আনুমানিক ১টার দিকে মর্জিনার ঘরে ঢুকে তাকে এলোপাতাড়ি কুপিয়ে একটি গর্তে ফেলে রাখে। এ সময় মর্জিনা খাতুনের মেয়ে রেকসোনা(১২) মায়ের চিৎকার শুনে ছুটে এলে তাকেও কুপিয়ে জখম করে আজিজুল । টের পেয়ে মা-মেয়ে দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক মর্জিনাকে মৃত ঘোষণা করেন। 

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোস্তাফিজুর রহমান জানান, নিহত মর্জিনাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষত চিহ্ন রয়েছে। এছাড়া তার মেয়ে রেক্সোনার দুই হাত অস্ত্রের আঘাতে জখম হয়েছে।

এ ব্যাপারে কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই ইমরান হোসেন জানান, ঘটনার খবর পেয়ে আমি ঘটনা স্থলে পৌছে প্রাথমিকভাবে জানতে পেরেছি পারিবারিক কলহের জেরে মর্জিনা খাতুনকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকেই  অভিযুক্ত আজিজুল পলাতক রয়েছে।  তাকে আটকের চেষ্টা চলছে। 

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ