Homeসারাদেশচুয়াডাঙ্গাদামুড়হুদা মডেল থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার

দামুড়হুদা মডেল থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার

print news

নিজস্ব প্রতিবেদকঃ

দামুড়হুদা মডেল থানা বার্ষিক পরিদর্শন করলেন পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন। বৃহস্পতিবার বিকালের দিকে থানায় পৌছে পরিদর্শন করেন। এসময় তিনি থানায় কর্মরত অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় করেন। 

এসময় পুলিশ সুপার মহোদয় থানার অফিস, ব্যারাক ও মেস পরিদর্শন করেন। জনগণের সেবক হওয়ার প্রত্যয় নিয়ে জনবান্ধন পুলিশিং, মাদকমুক্ত সমাজ বিনির্মান, আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ নিয়ন্ত্রণে সকল পুলিশ সদস্যকে সম্পৃক্ত থাকার জন্য নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি, গুরুত্বপূর্ণ সড়কে নিয়মিত পুলিশী টহল জোরদার, হোন্ডা মোবাইল, বিট পুলিশিং কার্যক্রম, ওয়ারেন্ট তামিল, বাড়ির মালিক ও ভাড়াটিয়ার তথ্য হালনাগাদকরণ, বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক ও চোরাচালান প্রতিরোধের উপরে গুরুত্বারোপ করেন। থানার মেসে উন্নতমানের খাবার সরবরাহ, দাপ্তরিক সকল কাজ সুষ্ঠুভাবে সম্পাদন, ফোর্সের ব্যারাক ও আশপাশ এলাকা পরিস্কার-পরিছন্ন এবং চাহিদার প্রেক্ষিতে ফোর্সের ছুটি ছাড়তে সংশ্লিষ্ট অফিসারদের নির্দেশনা প্রদান করেন।

উক্ত সময়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ নাজিম উদ্দিন আল আজাদ, পিপিএম, সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবীরসহ থানার সকল পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ