HomeUncategorizedদুই কেজি গুড় ও আট কলা খাওয়ার বাজি ধরে প্রাণ গেলো কৃষকের

দুই কেজি গুড় ও আট কলা খাওয়ার বাজি ধরে প্রাণ গেলো কৃষকের

print news

মোঃ রাশেদঃ

নওগাঁর বদলগাছীতে বাজি ধরে একসঙ্গে দুই কেজি গুড় ও আটটি কলা খেয়ে বায়েজিদ হোসেন (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার (১ নভেম্বর) সকালে তিনি মারা যান। বায়েজিদ হোসেন উপজেলার পার-আধাইপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

এরআগে মঙ্গলবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় এক ব্যক্তির সঙ্গে বাজি ধরে গুড় ও কলা খেলে অসুস্থ হয়ে পড়েন বায়েজিদ হোসেন। পরে আজ সকালে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বায়েজিদ হোসেন বিভিন্ন সময় বাজি ধরে বিভিন্ন খাবার খেতেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ভান্ডারপুর এলাকায় স্থানীয় বিঠু নামের এক ব্যক্তির সঙ্গে দুই কেজি গুড় ও আটটি কলা একসঙ্গে খেয়ে ফেলার বাজি ধরেন। পরে এসব খাবার খেয়ে বাড়িতে গেলে অসুস্থ হয়ে পড়েন তিনি। অসুস্থ অবস্থায় আজ সকালে পার্শ্ববর্তী আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীনুর ইসলাম স্বপন বলেন, বিষয়টি শুনেছি। তিনি বিভিন্ন সময় বাজি ধরে বিভিন্ন খাবার খেতেন।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বলেন, এ ধরনের কোনো ঘটনা আমি শুনিনি। পরিবার থেকে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ