HomeUncategorizedদুর্গাপূজা উপলক্ষে হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত 

দুর্গাপূজা উপলক্ষে হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত 

print news

গোলাম রব্বানী, হিলি প্রতিনিধিঃ

সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দূর্গা পূজা শান্তিপূর্ণ ভাবে পালন করতে পারে সেই লক্ষ্য দিনাজপুরের হাকিমপুর হিলিতে পুলিশের আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে হাকিমপুর থানার আয়োজনে থানা চত্বরে উপজেলার বিভিন্ন পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ছায়েম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, থানার তদন্ত (ওসি) জাহাঙ্গীর আলম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দীপংকর শাহা রিপন, সাংগঠনিক সম্পাদক সুপতশীল, চন্ডিপুর সার্বজনীন পূজা মন্ডপের সভাপতি অলক কুমার বসাক মিন্টুসহ আরও অনেকে। 

এসময় হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ছায়েম মিয়া বলেন, সনাতন ধর্মাবলম্বীরা যেন শারদীয় দুর্গা পূজা শান্তিপূর্ণ ভাবে পালন করতে পারে সেই লক্ষ্য আইন শৃঙ্খলা বাহিনীর পুলিশ সদা প্রস্তুত। এবার উপজেলায় মোট ২১টি মন্দিরে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। প্রতিটি ইউনিয়ন ও বিটে আমাদের বিট অফিসার রয়েছে। নিয়মিতভাবে তারা কমিটির নেতাদের সঙ্গে যোগাযোগ রাখছেন। আগামী ২০ অক্টোবর থেকে প্রতিটি পূজা মন্ডপে আনসার সদস্য মোতায়েন করা হবে। দুর্গাপূজার সময় কোন অপ্রিতিকর ঘটনা যেন না ঘটে এর জন্য টহল পুলিশ, পোশাকধারী পুলিশ ও সাদা পোশাকে পুলিশ মোতায়েন থাকবে বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ