Homeসারাদেশদিনাজপুরনবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

নবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

print news

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে ৩জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন মোট ১৩ জন প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী হলেন নবাবগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তাজওয়ার মোহাম্মদ ফাহিম (নাইন্টি) বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ও স্বতন্ত্র প্রার্থী নিজামুল হাসান।

ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী হলেন আফতাবুজ্জামান, গোলাম ফিরোজ করিব, মোঃ আইনুল হক চৌধুরী, আব্দুর রাজ্জাক, আজিজার রহমান, ও ওয়ায়েস করুনী।
মহিলা ভাই চেয়ারম্যান পদে, ৪জন হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান পারুল বেগম, শিউলি বেগম, শাবানা খাতুন, ও শেফালী বেগম রেখা, মনোনয়নপত্র দাখিল করেছেন ।
আগামী ৫ই জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবার নির্বাচনে উপজেলার ৭৩ টি ভোট কেন্দ্রে নবাবগঞ্জ উপজেলার সাধারণ ভোটাররা গোপন ব্যালোটের মাধ্যমে তারা তাদের মতামত প্রকাশ করবেন। এবার উপজেলার মোট ভোটার সংখ্যা এক লক্ষ ৯৪ হাজার ৭৫জন। পুরুষ ভোটার ৯৭ হাজার ৮শত ৩৩ জন, মহিলা ভোটার ৯৬ হাজার ২শত ৩৮ জন ও তৃতীয় লিঙ্গের ৪ জন ।
নবাবগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার জানান, অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ গ্রহণ যোগ্য নির্বাচন করতে আমরা ইতিমধ্যে সব ধরনের কার্যক্রম সম্পূর্ণ করেছি। আমরা নবাবগঞ্জ উপজেলাবাসীকে একটি সুন্দর নির্বাচন উপহার দিতে পারবো।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ