HomeUncategorizedনাশকতা সৃষ্টির অভিযোগে তিন থানায় বিএনপি-জামায়াতের ২৭ নেতাকর্মী আটক

নাশকতা সৃষ্টির অভিযোগে তিন থানায় বিএনপি-জামায়াতের ২৭ নেতাকর্মী আটক

print news

গোলাম রববানী,হিলি প্রতিনিধিঃ
নাশকতা সৃষ্টি পরিকল্পনার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে দিনাজপুরের হাকিমপুর, বিরামপুর ও ঘোড়াঘাট বিএনপি-জামায়াতের ২৪ নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে হাকিমপুর, বিরামপুর ও ঘোড়াঘাট উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করেন পুলিশ।

হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া জানান, শনিবার রাতে নাশকতা সৃষ্টি চেষ্টার অভিযোগে হিলি হাসপাতাল মোড়ে ফার্মাসির দোকান মালিক সাইদুর রহমান (৪২), চন্ডিপুর এলাকার মহাসিন আলী,(৪৭) দক্ষিণ বাসুদেবপুর এলাকার চঞ্চল (২৮) কে আটক করা হয়েছে। রোববার দুপুরে তাদেরকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

বিরামপুরের আটককৃতরা হলেন, উপজেলার টাটকপুরের দেলোয়ার হোসেন মোল্লা (৫৬), ইসলাম পাড়ার আসলাম হোসেন (৫০), বকুলতলা মোড়ের রশিদুল ইসলাম (৫০), পূর্বজগন্নাথপুরের নুরুজ্জামান ওরফে সুমন (৪৫), হোসেনপুরের মোতাহার হোসেন (৫০), মুকুন্দপুরের কামরুজ্জামান বেলাল (৫৫), বাদমুখার মাজহারুল ইসলাম (৩৩) নতুন বাজারের মোস্তাফিজুর রহমান নয়ন (৪০), চকপাড়ার ছানোয়ার হোসেন (৪৫), হরেকৃষ্ণপুরের শামসুদ্দিন ম-ল (৫৫), শিমুলতলীর আরিফুর রহমান (৪২), হরেকৃষ্ণপুরের মতিন (৩৬),চন্ডিপুরের মহসীন আলী (৫০), রায়ভাগের সাইদুর রহমান (৪৭), মধ্যবাসুদেবপুরের চঞ্চল (২৯)।

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, আটককৃতদের নিকট থেকে বাঁশের লাঠি, ইট-পাটকেল,লোহার রড ইত্যাদি উদ্ধার করা হয়েছে। নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে আটককৃতদের নামে থানায় মামলা হয়েছে এবং রোববার দুপুরে তাদেরকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

অন্য দিকে ঘোড়াঘাটে আটককৃতরা হলেন, পৌর এলাকার বাগানবাড়ী গ্রামের শমসেল মন্ডলের ছেলে মাসুদ রানা (৩৮), চম্পাতলী গ্রামের মৃত ছলিম উদ্দিনের ছেলে ইনছের আলী (৪৫), নয়াপাড়া গ্রামের মৃত বেল্লাল মন্ডলের ছেলে মাসুম মন্ডল (৪৫), একই গ্রামের মৃত মনছের আলীর ছেলে আব্দুল খালেক (৬৩), সাহেবগঞ্জ গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে মুরাদ হোসেন (৩২), কাজীপাড়া গ্রামের মৃত রফিকুল আলমের ছেলে আবু তাহের মুরাদ (৪৯), ২নং পালশা ইউনিয়নের পালশা-পশ্চিমপাড়া গ্রামের মৃত আয়াত আলীর ছেলে আবদুল্লাহিল কাফি (৫৫), পুড়ইল গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে খাইরুল ইসলাম বকুল (৫০) ও পালোগাড়ী গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে তহিদুল ইসলাম (৫০)।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, নাশকতা চেষ্টার মামলায় ৯ জন আসামীকে আটক করা হয়েছে। রোববার দুপুরে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। যেকোন ধরণের নাশকতা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে গোয়েন্দা নজরদারী বাড়ানো হয়েছে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ