Homeসারাদেশচুয়াডাঙ্গানিহত আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতার পরিবারকে এক লক্ষ টাকা দিলেন দিলীপ...

নিহত আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতার পরিবারকে এক লক্ষ টাকা দিলেন দিলীপ কুমার আগরওয়ালা

print news

স্টাফ রিপোর্টার:

রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে নিহত আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা আল ইমরানের পরিবারকে এক লক্ষ টাকা প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য এবং বাংলাদেশ জুয়েলারি সমিতির (বাজুস) সাধারণ সস্পাদক ও ডায়মন্ড ওয়ার্ল্ডের সত্ত্বাধিকারী বাবু দিলীপ কুমার আগরওয়ালা। রোববার চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও জামায়াত বিএনপির নৈরাজ্য ও নির্বাচন বানচালের দেশী-বিদেশী ষড়যন্ত্র রুখে দিতে গনসমাবেশ অনুষ্ঠানে তার পরিবারের হাতে চেক তুলে দেন তিনি। এসময় আল ইমরানের পরিবারের সদস্যরা দিলীপ কুমার আগরওয়ালার প্রতি আবেগআপ্লুত হয়ে যান।

এসময় দিলীপ কুমার আগরওয়ালা বলেন, রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে নিহত হলেও কেউ তার পাশে থাকে না , আমি আমার নেতাকর্মীদের উদ্দেশ্যে বলতে চাই কেউ যদি কোন বিপদে পড়েন আমি সবার সাহায্যে এগিয়ে আসতে চাই, আপনাদের সেবা করতে চাই ,আমাকে সেবা করার সুযোগ দিন আপনারা। আগামী সংসদ নির্বাচনে নৌকাকে আপনারা জয়ী করার জন্য কাজ করুন মাঠে ময়দানে, নৌকা যার আমি তার।

আলমডাঙ্গা উপজেলা চত্বরে স্থানীয় আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে এবং নৌকা মঞ্চের সভাপতি ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং ভাংবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান কাওসার আহমেদ বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত গনসমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য এবং বাংলাদেশ জুয়েলারি সমিতির (বাজুস) সাধারণ সস্পাদক ও ডায়মন্ড ওয়ার্ল্ডের সত্ত্বাধিকারী বাবু দিলীপ কুমার আগরওয়ালা। গণ সমাবেশে বৈরী আবহাওয়া উপেক্ষা করে আলমডাঙ্গা উপজেলা বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার আওয়ামী লীগ কর্মী গণসমাবেশে উপস্থিত হয় এবং দিলীপ কুমার আগরওয়ালার সাথে একাত্মতা ঘোষণা করেন। হাজার হাজার জনতার একটাই দাবি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী দিলীপ কুমার আগরওয়ালা যেন মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হয়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ