HomeUncategorizedপাঁচবিবিতে আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন

পাঁচবিবিতে আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন

print news

চলতি আমন মৌসুমে পাঁচবিবি সরকারি খাদ্যগুদামে আনুষ্ঠানিকভাবে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মনিরুল শহীদ মুন্না।

সোমবার (৪ ডিসেম্বর) বৈকাল ৪টায় উপজেলা খাদ্যগুদাম চত্তরে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। ধান-চাল সংগ্রহ কার্যক্রমে উপজেলার ৪টি আটো রাইস ও ১৬টি হ্যাসকিং মিল ২ হাজার ৫শ ৬৪ মেঃ টন চাল দেওয়ার চুক্তিবদ্ধ হয়েছে। আর কৃষকের নিকট থেকে ধান ক্রয় করা হবে ৭শ ১১ মেঃটঃ।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানা , উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যা রাজিনারা টুনি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর ছিদ্দিক মন্ডল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সিরাজুল ইসলাম সরকার, সাবেক চেম্বার অফ কমার্স সভাপতি আব্দুল হাকিম মন্ডল, এল,এস,ডি (ভারপ্রাপ্ত) কর্মকর্তা সাহানাচ পারভীন, অটো মিলার শরিফুল ইসলাম বাবু, হাসকিং মিলার আইযুব হোসেন, বীর মুক্তিযোদ্ধা সানোয়ার হোসেন প্রমুখ।

উপজেলা এল,এস,ডি (ভারপ্রাপ্ত) কর্মকর্তা সাহানাচ পারভীন জানান, চলতি মৌসুমে ৪৪ টাকা কেজি দরে ২৫৬৪ মেঃ টন চালএবং ৩০ টাকা কেজি দরে ৭১১ মেঃ টন ধান ক্রয় করা হবে। ক্রয় কার্যক্রম আগামী ২০২৪ সালের ৩০ আগস্ট পর্যন্ত চলবে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ