HomeUncategorizedপাঁচবিবিতে রান্না ঘরের আগুনে পুড়লো বসতবাড়ী

পাঁচবিবিতে রান্না ঘরের আগুনে পুড়লো বসতবাড়ী

print news

মোস্তাকিন হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ
জয়পুরহাটের পাঁচবিবিতে রান্না ঘর থেকে ছড়িয়ে পড়া আগুনে দুইটি পরিবারের মোট পাঁচটি ঘরের আসবাবপত্র, লেপ- তোষক ও ঘরের টিনসহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।এতে করে ওই দুই পরিবারের প্রায় দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ওই দুইটি পরিবার।
আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে উপজেলা সাড়ারপাড় গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান,মঙ্গলবার সকালের দিকে সাড়ারপাড়া গ্রামের মজনু মন্ডলের স্ত্রী রান্না ঘরে রান্না করছিলেন। রান্না শেষে চুলার আগুন না নিভিয়ে বাহিরে চলে যান। এসময় চুলার চারপাশে থাকা শুকনো খড়িতে আগুন লেগে যায়। মুহূর্তেই ছড়িয়ে পড়ে আশপাশের ঘরে। তখন বাহির থেকে আগুনের ধোঁয়া দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা এসে আগুন নেভাতে থাকে।

সোহেল মন্ডল বলেন,প্রথমে আমার চাচার বাড়ীর তিনটি ঘরে আগুনে লাগে। পরে সেই আগুন আমার দুটি ঘরেও লাগে। এতে করে আমাদের ঘরের আসবাবপত্রসহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। গ্রামবাসীরা ছুটে এসে বেশিরভাগ আগুন নিভিয়ে ফেলেন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনেন।

পাঁচবিবি ফায়ার সার্ভিস স্টেশনের মাস্টার রতন হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।অগ্নিকান্ডের ঘটনায় প্রায় দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হলেও প্রায় ৪/৫ লাখ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ