HomeUncategorizedপাঁচবিবি উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত।।  সভাপতি ডালিম, সম্পাদক হান্নান

পাঁচবিবি উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত।।  সভাপতি ডালিম, সম্পাদক হান্নান

print news

মোস্তাকিন হোসেন, পাঁচবিবি(জয়পুরহাট) সংবাদদাতাঃ

বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পাঁচবিবি উপজেলা শাখার ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার দুপুরে উপজেলা বিএনপির আয়াজনে বড় মানিক উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা  উত্তোলন এবং শান্তির পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন জয়পুরহাট জেলা বিএনপির আহবায়ক গোলজার হোসেন। 

ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবশনের আলেচনা সভা উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিমের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাসুদ রানা প্রধান।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হান্নান চৌধুরী,পরে বিএনপির সাবক সাধারণ সম্পাদক প্রভাষক আহসান হাবিব ও উপজেলা ছাত্র  দলের সাবেক সভাপতি আবু তাহেরের যৌথ সঞ্চালনায় বিশষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযাদ্ধা দল কেদ্রীয় কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি জহুরল আলম তরফদার রুকু, জেলা আইনজীবী দলের সাংগঠনিক  সম্পাদক এ্যাড নাজমুল ইসলাম জনি,জেলা যুবদলের আহবায়ক শাহনয়াজ কবির শুভ্র , জেলা কষক দলের  আহবায়ক সেলিম রেজা ডিউক ও  যুগ্ম আহবায়ক  মনঞ্জুল মওলা পলাশ, পরে বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু হাসনাত মন্ডল হেলাল, যুগ্ম আহবায়ক মুঞ্জুরুল ইসলাম,জিয়াউল ফেরদৌস রাইট, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আটাপুর ইউপি চেয়ারম্যান আ স ম সামসুল আরেফিন চৌধুরী আবুসহ জেলা  উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা । এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল সহকারে সম্মেলন স্থলে  এসে কানায় কানায় পরিপূর্ণ হয়। সম্মেলনে সাইফুল ইসলাম ডালিমকে সভাপতি ও হান্নান চৌধুরীকে সাধারণ  সম্পাদক  করে কমিটি ঘেষনা করা হয়। 

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ