HomeUncategorizedপুলিশ জনগণের সেবক আপনার পুলিশ আপনার পাশে।। ওসি আবু ছায়েম 

পুলিশ জনগণের সেবক আপনার পুলিশ আপনার পাশে।। ওসি আবু ছায়েম 

print news

গোলাম রব্বানী, হিলি প্রতিনিধিঃ

পুলিশ জনগণের সেবক এবং বন্ধু। আপনার পুলিশ আপনার পাশে। যেকোন ধরণের অপরাধ রোধ করতে বর্তমান সময়ের পুলিশ সক্ষম। তবে এখন দরকার সাধারণ জনগণের সচেতনতা এবং পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করার মনোভাব” আপনাদের ভয়ের কিছু নাই। কারণ পুলিশ আপনাদের বন্ধু। বিট পুলিশের উঠান বৈঠক এবং পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন দিনাজপুরের হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া। 

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ২নং বোয়ালদাড় ইউনিয়নের বোয়ালদাড় বাজারে ৫ নং বিট পুলিশিং উঠান বৈঠক এবং ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানের আয়োজন করেন বোয়ালদাড় ৫ নং বিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) হাসিনুর রহমান।

বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি ছদরুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাকিমপুর ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শরিফুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে এএসপি শরিফুল ইসলাম বলেন, সাধারণ মানুষ এখনও পুলিশকে ভয় পায়। তবে আপনাদের ভয় পাবার কোন কারণ নেই। কেননা পুলিশ আপনাদের বন্ধু। আমাদেরকে ভয় পাবে অপরাধীরা। আর অপরাধ নির্মূলের বড় হাতিয়ার হতে পারেন সাধারণ জনগন। আপনাদের দেওয়া সামান্য তথ্যে অনেক বড় অপরাধ থেকে রক্ষা পাওয়া সম্ভব। সেই সাথে সম্ভব অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসা। তাই পুলিশকে সর্বদা সহযোগিতার আহবান জানান সাধারণ জনগনকে। 

বৈঠকে মাদক ইভটিজিং, চুরি, জুয়া, বাল্য বিবাহ, যৌতুক, কিশোর গ্যাং, নারী ও শিশু নির্যাতন, আত্মহত্যা, সন্ত্রাস ও জঙ্গীবাদ সহ বিভিন্ন অপকর্ম রোধে আলোচনা সভা এবং জনসচেতনতা নিয়ে আলোচনা করেন অতিথিরা।

এসময় উপস্থিত ছিলেন, বোয়ালদাড় ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রাসেল আলী, ইউপি নাজমুল হোসেন, মাসুদ রানা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাওসার রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি উজ্জ্বল, সাধারণ সম্পাদক মাসুম মিয়াসহ স্থানীয় গণ্যমান্য প্রায় শতাধিক লোকজন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ