HomeUncategorizedবগুড়ায় ক্লুলেস ছিনতাই ও হত্যা মামলার আসামী গ্রেফতার

বগুড়ায় ক্লুলেস ছিনতাই ও হত্যা মামলার আসামী গ্রেফতার

print news

নাদিম আহমেদ অনিক,স্টাফ রিপোর্টার-
বগুড়ার চাঞ্চল্যকর অটােরিকশা ছিনতাই ও হত্যা করে লাশ গুম এর ক্ল‍ুলেস হত্যা মামলার অন্যতম আসামী রতনকে যৌথ অভিযানে গ্রেফতার করেছে র‍্যাব-৫ ও র‍্যাব-১২।

সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব-৫ ও র‌্যাব-১২ এর যৌথ অভিযানে মঙ্গলবার (২৬ ডিসম্বর) রাত ১২.১০ সময় জয়পুরহাট জেলা সদরের বিশ্বাসপাড়া এলাকা থেকে বগুড়ার চাঞ্চল্যকর অটারিক্সা ছিনতাই ও হত্যা করে লাশ গুম এর ক্লুলেস হত্যা মামলার অন্যতম আসামী মোঃ রতন মিয়া (২৮) কে যৌথ অভিযানে গ্রেফতার করা হয়।

রতন মিয়া বগুড়ার শাহজাহানপুর উপজেলার মালতি নগরের বাসিন্দা আব্দুল হান্নান এর ছেলে।

র‌্যাব ও মামলার এজাহার সূত্রে জানা যায়, বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার মালদা ইউনিয়নের নদগ্রামে গত ০৬ ডিসম্বর ২৩ ইং তারিখে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাটফুলগাড়ীর বাসিন্দা মৃত পিন্টু মিয়ার ছেলে আপেল মাহমুদ (১৮) কে মৃত অবস্থায় পাওয়া যায় এবং তার চালিত অটােরিকশা টি ছিনতাই হয়।
পরবর্তীতে আপেল মাহমুদের মা বাদী হয়ে গত ০৭ ডিসম্বর ২০২৩ তারিখে অজ্ঞাতনামা ব্যাক্তিদর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। অজ্ঞাত ব্যাক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের পর থেকে শাজাহানপুর থানা এবং র‍্যাব-১২ হত্যা মামলা রহস্য উদঘাটনে স্থানীয় তথ্যের সহায়তায় আটককৃত রতন কে শনাক্ত করতে সক্ষম হয়।
রতন বগুড়া থেকে জয়পুরহাটে এসে আত্মগোপন করলে র‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি দল রতনকে জয়পুরহাটে মঙ্গলবার গ্রেফতার করত সক্ষম হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করত বগুড়ার শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ