HomeUncategorizedবগুড়ায় জেলা কারাগারের ড্রেনে মিললো কারারক্ষীর মরদেহ

বগুড়ায় জেলা কারাগারের ড্রেনে মিললো কারারক্ষীর মরদেহ

print news

মোঃ রাশেদ,বগুড়াঃ

বগুড়ায় একরামুল হক (৪৫) নামে এক কারারক্ষীর মরদেহ উদ্ধার করা হয়েছে । বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেল পাঁচটার দিকে জেলা কারাগারের পাশে ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। একরামুল নওগাঁ জেলার বদলগাছী উপজেলার কান্দা গ্রামের আব্দুর রহিমের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার।

বগুড়া কারাগারের জেলার ফরিদুর রহমান রুবেল জানান, দুই নাম্বার গেটে রাত একটা থেকে তিনটা পর্যন্ত ডিউটি ছিল একরামুলের। এরপরের শিফটের ডিউটি ছিল মামুনের। কিন্তু তিনি ডিউটিতে যায়নি। পরে বিষয়টি খোঁজ নিলে মামুন নিজের অসুস্থতার কথা বলে, তখন আরেক জনকে সেখানে পাঠানো হয়। এরপর সকালের দিকে বোঝা যায় একরামুল নিখোঁজ রয়েছেন। পরে অনেক খোঁজাখুঁজির পর দুই নাম্বার গেটের সামনে কালভার্টের নিচে ড্রেনে উপুড় হয়ে থাকা একরামুলের মরদেহ মিলে।

জেলার ফরিদুর রহমান রুবেল বলেন, নিখোঁজের বিষয়টি কারারক্ষী মামনুই প্রথম জানায়। আর কালভার্টের সামনের ড্রেনের উপর দিয়ে ঝোপঝাড় থাকায় প্রথমে আমরা কেউ খেয়াল করিনি। পরবর্তীতে পরিচ্ছন্নকর্মী একরামুলের বুট জুতা দেখতে পেয়ে আমাদের খবর দেয়।

খবর পেয়ে জেলা প্রশাসন ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হন। পরে বিকেল পাঁচটার দিকে লোকজন একরামুলের মরদেহ ড্রেন থেকে তুলে আনে। এ সময় একরামুলের মাথার পিছনে আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়। সেখান থেকে রক্তও বের হচ্ছিল।

এ বিষয়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার বলেন, খবর পেয়ে পুলিশ কারারক্ষীর মরদেহ উদ্ধার করেছে। আমরা সুরতহাল করছি, এরপর ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ