HomeUncategorizedবগুড়ায় তিন বছরের শিশু সন্তানকে বেঁধে রেখে মাকে পিটিয়ে হত্যা!

বগুড়ায় তিন বছরের শিশু সন্তানকে বেঁধে রেখে মাকে পিটিয়ে হত্যা!

print news

মোঃ রাশেদ,বগুড়াঃ

বগুড়ায় তিন বছরের শিশু সন্তানকে বেঁধে রেখে তাছলিমা বেগম (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাত পৌনে নয়টার দিকে শহরের নিশিন্দারা মধ্যপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত তাছলিমা বেগম ওই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জালাল উদ্দিন বলেন, নিশিন্দারা মধ্যপাড়া এলাকায় স্বামী সিরাজুল ইসলামের টিনশেড বাড়িতে একটি শিশু বাচ্চাকে নিয়ে বসবাস করতেন তাসলিমা। দুর্বৃত্তরা তার বাড়িতে প্রবেশ করে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে। ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা একাধিকবার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। এসময় তার তিন বছর বয়সী শিশু বাচ্চাকে বেঁধে রাখা হয়েছিল।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, শহরের হকার্স মার্কেটের একটি কাপড়ের দোকানে কর্মরত তার স্বামী সিরাজুল ইসলাম বাড়িতে এসে দেখেন তার স্ত্রী তাসলিমার রক্তাক্ত নিথর দেহ ঘরের মেঝেতে পড়ে আছে। এ সময় তিনি চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাসলিমার মরদেহ পড়ে থাকতে দেখেন। তবে কি কারণে কারা তাকে হত্যা করা হয়েছে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি।

এ বিষয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, ঘটনাস্থলে গিয়ে তাসলিমার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোনো রহস্য বোঝা যাচ্ছে না। রহস্য উদ্‌ঘাটনসহ জড়িতদের শনাক্ত করতে পুলিশের একাধিক টিম কাজ করছে।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ