HomeUncategorizedবগুড়ায় দুর্গাপূজা উপলক্ষে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বস্ত্র বিতরণ

বগুড়ায় দুর্গাপূজা উপলক্ষে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বস্ত্র বিতরণ

print news

মোঃ রাশেদ,বগুড়াঃ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বগুড়ায় সুবিধাবঞ্চিত সনাতন ধর্মাবলম্বী মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) রাতে শহরের মগলিশপুর মন্দির প্রাঙ্গণে বগুড়া পৌর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শারদীয় শুভেচ্ছা হিসেবে এই বস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিমল প্রসাদ রাজ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শারদীয় দুর্গোৎসবের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করতে সমাজের সুবিধাবঞ্চিত মা-বোনদের মুখে হাসি ফোটাতেই আমাদের এই ছোট্ট আয়োজন। আমি মনে করি অসহায়দের পাশে দাঁড়ানো একটি মহৎ কাজ। তাই এরকম ভালো কাজে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

মগলিশপুর কেন্দ্রীয় হিন্দু সমাজ উন্নয়ন কমিটির সভাপতি অতুল চন্দ্র দাসের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক এ.কে দীপঙ্কর খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বগুড়া সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তা, ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিলাদুন্নবী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি টিপু সুলতান টিপু, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্বপ্না চৌধুরী, বগুড়া পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ডা. সুজিত কুমার তালুকদার, দপ্তর সম্পাদক অরুপ রতন শীল, আফরুজা হক, পলাশ চন্দ্র দাস, লিমন চন্দ্র দাস বিশ্ব, পল্টন কুমার দাস, শুভ কুমার দাস প্রমুখ। বস্ত্র বিতরণ অনুষ্ঠানে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শতাধিক সুবিধাবঞ্চিত নারীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ