HomeUncategorizedবগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক রিপনের দাফন সম্পন্ন

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক রিপনের দাফন সম্পন্ন

print news

মোঃ রাশেদ, বগুড়াঃ

সড়ক দুর্ঘটনায় নিহত বগুড়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার নিজস্ব প্রতিবেদক সাংবাদিক ইকবাল মোর্শেদ রিপনের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার (১১ অক্টোবর) বাদ মাগরিব শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে তাঁর প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেয় বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বগুড়া প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তি, আত্মীয়-স্বজন, বন্ধুমহল, দীর্ঘদিনের সহকর্মী, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। পরে ঠনঠনিয়া দক্ষিণ বগুড়ার গোরস্থানে (ভাই পাগলা মাজার) দ্বিতীয় জানাযা শেষে দাফন করা হয়।

মোনাজাত শেষে সহকর্মী ও স্বজনরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান। ইকবাল মোর্শেদ রিপন বগুড়া শহরের লতিফপুর এলাকার বাসিন্দা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে দুই মেয়ে, আত্মীয়-স্বজন, সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর অকাল মৃত্যুতে বগুড়ার সাংবাদিক অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর শনিবার পেশাগত কাজ শেষে বগুড়ার ধুনট থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন রিপন। প্রথমে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে নেওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার সকালে তিনি মারা যান।

ইকবাল মোর্শেদ রিপন ১৯৮৭ সালে বগুড়ার ঐতিহাসিক দৈনিক বাংলাদেশ পত্রিকার হাত ধরে সাংবাদিকতার পথযাত্রা শুরু করেন। পরবর্তীকালে দৈনিক চাঁদনী বাজার, করতোয়া, বাংলার বাণীতে কাজ করেছেন। সর্বশেষ তিনি এটিএন বাংলার স্টাফ রিপোর্টার হিসেবে বগুড়ায় কর্মরত ছিলেন।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ