HomeUncategorizedবগুড়ার করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আর নেই, বাদ এশা দাফন

বগুড়ার করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আর নেই, বাদ এশা দাফন

print news

মোঃ রাশেদ,বগুড়াঃ

করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা মো,ছামছুল আলম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (৩ নভেম্বর) সকাল আটটার দিকে ঢাকায় হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার পরিবার সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার বিকেলে তিনি বগুড়া শহরের নাটাইপাড়ায় নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে ডক্টরস ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে ইসিজি করে তার কোন সমস্যা ধরা না পড়লে তাকে বাড়িতে আনা হয়। কিন্তু রাতে তিনি বাড়িতে আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ইসিজি করা হলে তার হার্টে সমস্যা রয়েছে বলে চিকিৎসকরা জানান। সেইসাথে তাকে ঢাকায় হার্ট ফাউন্ডেশনে ভর্তির পরামর্শ দেওয়া হয়। এরপর বগুড়ার ওই হাসপাতাল থেকে তাকে রাত ২টার দিকে রাজধানীর হার্ট ফাউন্ডেশনে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল আটটার দিকে বেড থেকে উঠে ওয়াশরুমে যাওয়ার সময় তিনি ইন্তেকাল করেন।

আজ শহরের জামিলনগরে করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজ চত্বরে প্রথম জানাজা এবং বাদ আসর তার গ্রামের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ইসলামপুরে দ্বিতীয় জানাজা ও বাদ এশা বগুড়া শহরের ঠনঠনিয়ায় নুরুল আলা মাদ্রাসা প্রাঙ্গনে তার তৃতীয় জানাজা শেষে তাকে ভাই পাগলা মাজার সংলগ্ন দক্ষিণ বগুড়া গোরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান ও দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক গভীর শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। সেই সাথে শোক প্রকাশ করেছেন করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের সকল শিক্ষক, শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীগণ।

উল্লেখ্য, জেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে অবসর নেওয়ার পর তিনি ২০১৭ সালে মে মাসে করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ পদে যোগদান করেন। এরপর থেকে এই শিক্ষা প্রতিষ্ঠানে সুনামের সাথে তিনি দায়িত্ব পালন করে আসছিলেন।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ