HomeUncategorizedবগুড়া রেলস্টেশন থেকে বিএনপি-অঙ্গসংগঠনের ১৬ নেতাকর্মী আটক

বগুড়া রেলস্টেশন থেকে বিএনপি-অঙ্গসংগঠনের ১৬ নেতাকর্মী আটক

print news

মোঃ রাশেদ,বগুড়াঃ

ঢাকায় সমাবেশে যোগদানের জন্য যাওয়ার পথে বগুড়া রেলস্টেশন থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের ১৬ নেতাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (২৭ অক্টোবর) রাত ১১টার দিকে রেলস্টেশনের প্লাটফর্ম থেকে তাদের আটক করা হয়। আটক নেতাকর্মীদের বগুড়া জেলা ডিবি পুলিশের কার্যালয়ে রাখা হয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, রেলস্টেশন থেকে কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের পরিচয় যাচাই বাছাই চলছে। এছাড়াও পুরো জেলা জুড়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান অব্যাহত আছে। বিস্তারিত পরে জানানো হবে।

ডিবি পুলিশের একটি সূত্রে জানা গেছে, প্রাথমিকভাবে আটকদের নাম পরিচয় জানা যায়নি। তবে আটকদের মধ্যে বিএনপির ৯ জন, যুবদলের পাঁচজন, ছাত্রদলের ও স্বেচ্ছাসেবক দলের একজন রয়েছেন৷ এছাড়া আটকদের বেশিরভাগই সংগঠনগুলোর বিভিন্ন দায়িত্বে আছেন৷

বগুড়া জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান বলেন, ঢাকায় মহাসমাবেশে অংশ নিতে রংপুর এক্সপ্রেস ট্রেনে করে আসার জন্য তারা স্টেশনে গিয়েছিলেন। এই সময় বিনা কারণে তাদের আটক করেছে পুলিশ। তাদের আটকের বিষয়ে বিস্তারিত কোনো তথ্যও দেওয়া হচ্ছে না। শুধু এই ১৬ জনই নন শহরের আরও বিভিন্নস্থানে অভিযান চালিয়ে অন্তত ২৫ জনকে আটক করা হয়েছে। নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি করে হয়রানি করা হচ্ছে।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ