HomeUncategorizedবর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

print news

মোঃ রাশেদ,বগুড়াঃ

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বগুড়ায় জাতীয় শ্রমিক লীগের ৫৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে শহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয় থেকে বগুড়া জেলা শ্রমিকলীগের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এরপর দলীয় কার্যালয়ের সামনে এসে আলোচনা সভা করা হয়।

বগুড়া জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শ্রমজীবী মানুষের দাবি আদায় ও অধিকার প্রতিষ্ঠাসহ তাদের সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে ১৯৬৯ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগঠনটি প্রতিষ্ঠা করেন। এরপর থেকে শ্রমজীবী মানুষের দাবি আদায়সহ অধিকার প্রতিষ্ঠায় শ্রমিক লীগ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকদের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।

কামরুল মোর্শেদ আপেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু। আরও বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগ নেতা তাপস কুমার নিয়োগী, আলতাফ হোসেন, নূর খান, নজরুল ইসলাম পাইলট, হারুনুর রশিদ রাফিসহ প্রমুখ।

এর আগে এদিন সকাল সাড়ে ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমার্ল্য অর্পণ করেন সংগঠনটির নেতাকর্মীরা।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ