HomeUncategorizedবিরামপুরে রেল লাইনে আগুন দেওয়ায় ৯ জনের নামে মামলা

বিরামপুরে রেল লাইনে আগুন দেওয়ায় ৯ জনের নামে মামলা

print news

দিনাজপুরের বিরামপুরে রেল স্টেশনের উত্তর আউটার সিগনালের কাছে রেল লাইনের উপর আগুন দেওয়ার ঘটনায় পার্বতীপুর জিআরপি থানায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামী করে নাশকতার মামলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন, বিরামপুর রেল স্টেশনের সহকারী স্টেশন মাষ্টার অনিক দেব।
তিনি জানান গতকাল বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দিবাগত রাত পৌনে নয়টার দিকে উত্তর আউটার সিগনালের কাছে রেল লাইনের উপর টায়ার জ্বালিয়ে আগুন লাগায় দূর্বৃত্তরা। সঙ্গে সঙ্গে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। তাৎক্ষণিক ভাবে স্টেশনে অবস্থানরত আনসার ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দেখেন, রেল লাইনের উপর মটরের দু’টি টায়ার দিয়ে আগুন লাগানো হয়েছে। তারা বালতিতে করে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এসময় চিলাহাটি থেকে খুলনাগামী আন্ত:নগর ট্রেন বিরামপুর প্রবেশের খবরে দ্রুত রেললাইন থেকে পোড়া দুটি টায়ার সরিয়ে ফেলে। ফলে অল্পের জন্য রক্ষা পেয়েছে ওই ট্রেন এবং ট্রেনের যাত্রীরা।

রেল লাইনে আগুন জ্বালানোর খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন, থানার ওসি সুব্রত কুমার সরকার। ঘটনা স্হল পরিদর্শন শেষে দোষীদের দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এদিকে পার্বতীপুর জিআরপি থানার ওসি একেএম নুরল ইসলাম জানান, রেল লাইনে আগুন দিয়ে নাশতকা সৃষ্টি ও বড় দুর্ঘটনা ঘটানোর অপচেষ্টার অভিযোগে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আসামীদের নামে পার্বতীপুর জিআরপি থানায় মামলা দায়ের করা হয়েছে। দ্রুত দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শান্তির ব্যবস্থা করা হবে বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ