HomeUncategorizedবোরকা পরে নারী সেজে চুরি করতে গিয়ে নারীর কাছেই ধরা পড়লেন যুবক

বোরকা পরে নারী সেজে চুরি করতে গিয়ে নারীর কাছেই ধরা পড়লেন যুবক

print news

মো রাশেদঃ

ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে বোরকা পরে নারী সেজে চুরি করতে গিয়ে সালমান (৩০) নামের এক যুবক রোগীর স্বজন ও নিরাপত্তাকর্মীদের হাতে ধরা পড়েছেন। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। গতকাল বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে শহরের ডায়াবেটিক অ্যাসোসিয়েশন মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।

আটক সালমান শহরের আলীপুর খাঁ পাড়ার বাসিন্দা। শহরের নিউ মার্কেটে তার একটি বোরকার দোকান রয়েছে।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, ডায়াবেটিক হাসপাতালের লিফটের মধ্যে বোরকা পরা একজন এক ব্যক্তির পকেট থেকে সাত হাজার এবং আরেকজনের কাছ থেকে ১৪ হাজার টাকা চুরি করেন। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে তারা সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে বোরকা ব্যক্তিকে খুঁজতে থাকেন। একপর্যায়ে হাসপাতালের কাউন্টারে নারীদের লাইনে দাঁড়ালে ওই যুবকের শরীরের সঙ্গে স্পর্শ লাগে এক নারীর। তখন ওই নারী বিষয়টি টের পেয়ে তাকে বোরকা খুলতে বললে যুবক পালানোর চেষ্টা করেন। তখন রোগীর স্বজন ও হাসপাতালের নিরাপত্তাকর্মীরা তাকে আটক করেন এবং পুলিশের হাতে তুলে দেন।

ফরিদপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. আ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো বলেন, মেয়ে সেজে বোরকা পরে ওই যুবক হাসপাতালে চুরি করতে এসেছিলেন। পরে তাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

তবে আটক যুবকের ছোট ভাই সাঈদের দাবি, তার ভাই এ ধরনের মানুষ না। তিনি একজন হাফেজ ও মাওলানা। তার জিনের আছর আছে। এরআগেও চট্টগ্রামে বেড়াতে গিয়ে এ ধরনের সমস্যা হয়েছিল। আজ যা ঘটেছে এটা অনাকাঙ্ক্ষিত ঘটনা। তিনি মাঝে মধ্যেই মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে।

এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ