HomeUncategorizedমহিমাগঞ্জে নৌকায় ভোট চেয়ে উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহিমাগঞ্জে নৌকায় ভোট চেয়ে উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

print news

নাদিরা সরকার,গাইবান্ধা গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ ইউনিয়ন ৫নং ওয়ার্ড যুব সমাজের আয়োজনে শেখ হাসিনার অঙ্গিকার, স্মার্ট বাংলাদেশ বিনির্মান উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার সন্ধ্যায় মহিমাগঞ্জ মহিলা কলেজ মাঠে উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য, ও বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজোয়ান মুন্সি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শিবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহীন, কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌকির হাসান রচি, গুমানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মুরাদ, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক, জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য মাজেদুর রহমান লাবলু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, গোবিন্দগঞ্জ উপজেলা তাঁতী লীগের আহবায়ক মমিন শেখ রুবেল, মহিমাগঞ্জ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মুনসুর রহমান সহ স্থানীয় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এসময় প্রধান অতিথি অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, দেশের অর্থনীতির চাকাকে ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে উত্তরণ করে উন্নয়নশীল দেশে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন। দেশে এখন খাদ্যের কোনো ঘাটতি নেই। দেশের অর্থনীতির চাকা বেশ সচল আছে। দেশে দরিদ্র মানুষের জীবনমানের উন্নয়ন হচ্ছে। দেশে উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে পুনরায় আওয়ামীলীগকে ভোটদিয়ে জয়যুক্ত করার জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ