HomeUncategorizedমহিমাগঞ্জে যুব সমাজের আয়োজনে ডাকবাংলোয় সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

মহিমাগঞ্জে যুব সমাজের আয়োজনে ডাকবাংলোয় সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

print news

নাদিরা সরকার,গাইবান্ধা গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ডাকবাংলো মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) বিকালে মহিমাগঞ্জ ইউনিয়ন যুবসমাজের আয়োজনে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বর্তমান সরকার ও দেশের সার্বিক পরিস্থিতি তুলে ধরে মূল্যবান বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও সাবেক সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বক্তব্যের শুরুতেই তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চারনেতা ও একাত্তরের বীরশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। পাশাপাশি ইতিহাস-ঐতিহ্য সমৃদ্ধ মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত নেতৃবৃন্দকে স্মরণ করে অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের টানা শাসনামলে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশ বিরোধী রাজনৈতিক দল, মুক্তিযুদ্ধের চেতনা বর্জিত ব্যক্তিদের ধারাবাহিক ষড়যন্ত্র এবং আগুন সন্ত্রাসের মাধ্যমে দেশের চলমান উন্নয়ন বন্ধ ও শান্তি বিনষ্টে বারবার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় দেশে বাস্তবায়িত মেগাপ্রকল্পের সুবিধা ভোগ করছে দেশবাসী। বাস্তবায়িত প্রকল্পসমূহের দ্বারা সামাজিক সুরক্ষা দৃঢ়করণের পাশাপাশি গ্রামীণ স্বাস্থ্যসেবা ও শিক্ষা সহ যোগাযোগ ব্যবস্থায় বিশ্বে আজ বাংলাদেশ রোল মডেল।

৩২, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী এ নেতা আরও বলেন- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে বানচাল করতে বিএনপি-জামাত দেশি-বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত। সে ধারাবাহিকতায় দেশের শান্তি-শৃঙ্খলা নষ্টের নানা অপকৌশল বাস্তবায়ন করার চেষ্টা করছে। অতীতের ন্যায় বর্তমানেও আগুন সন্ত্রাস এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ওপর ন্যাক্কারজনক হামলা-হত্যা চালাচ্ছে। তাদের সেই সব অপকৌশলকে রাজনৈতিকভাবে প্রতিহত করতে হবে। এজন্য বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। সেই সাথে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে তৃণমূলে সাধারণ জনতার মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নসমূহের প্রচার এবং দেশের শান্তি রক্ষায় কাজ করার অনুরোধ জানান।

মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজওয়ান মুন্সির সভাপতিত্বে এবং জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মানজুদুর রহমান লাভলুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.র.ম শরিফুল ইসলাম জর্জ, মহিমাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রুবেল আমিন শিমুল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শিবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহিন, মহিমাগঞ্জ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মুনছুর রহমান,উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক পৌরসভার প্যানেল মেয়র শাহিন আকন্দ,উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান মন্ডল আতিক,সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচি, গুমানীগঞ্জ ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুদুর রহমান মুরাদ, শাখাহার ইউপির সাবেক চেয়ারম্যান তাহাজুল ইসলাম ভুট্টু, মহিমাগঞ্জ ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়াহেদ বিএসসি, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক,শালমারা ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব আলী, শালমারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মাস্টার, কোচাশহর ইউপির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী,কাউন্সিলর মাজেদুল ইসলাম,উপজেলা আওয়ামীযুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পীরজাদা আবু সুফিয়ান পৌর আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক ও পৌরসভার ১নং কাউন্সিলর জাহাঙ্গীর আলম জাফু, কাউন্সিলর মাজেদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মমিনুল, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও শ্রমিক নেতা ফারুক হোসেন ফটু, উপজেলা তাঁতী লীগের সভাপতি ডা. আব্দুল মোমিন শেখ রুবেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য পিয়াস সাহা, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, রাশেদ মোশাররফ শিবলু, হাফিজার ও প্রবাসী জাহাঙ্গীর আলম,সুজাউল সরকার, জেলহাজ্ব সরকার,যুবলীগ নেতা মোফাজ্জল হোসেনপ্রমুখ।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ