HomeUncategorizedমুজিবনগরে অটােবাইক চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার

মুজিবনগরে অটােবাইক চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার

print news

সাহাজুল সাজু,মেহেরপুরঃ
মুজিবনগর উপজেলার বিশ্বনাথপুর-মোনাখালী মাঠের বাঁশবাগান থেকে বিজন হােসেন (২৬) নামের এক অটােবাইক চালকের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
অটােবাইক চালক বিজন মুজিবনগর উপজেলার মােনাখালী গ্রামের আব্দুর রহমানের ছেলে।

রবিবার (২৯ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মেহেরপুর জেলা ডিবি ও মুজিবনগর থানা পুলিশের দুটিদল লাশটি উদ্ধার করে। উদ্ধার কাজে নেতৃত্ব প্রদান করেন মুজিবনগর থানার ওসি মেহেদি রাসেল ও মেহেরপুর জেলা ডিবির ওসি সাইফুল আলম।

মুজিবনগর থানার ওসি মেহেদি রাসেল জানান,রাত ১০টার দিকে গােপন সূত্রে খবর পেয়ে মােনাখালী-বিশ্বনাথপুর গ্রামের মাঠের জনৈক ভাদু মল্লিকের বাঁশবাগান থেকে বস্তাবন্দি অবস্থায় একটি লাশ উদ্ধার করা হয়। লাশটি উদ্ধারের ৩ দিন আগে বিজন নিখােঁজ হয়। এ কারণে তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি জিডি করেছিল। জিডির প্রেক্ষিতে তাকে অনেক খােঁজাখুজির পর বাঁশবাগান থেকে নিখােঁজ বিজনের লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে,কােন চক্র তাকে হত্যা করে লাশ বস্তাবন্দি করে বাঁশবাগানে ফেলে গেছে। কি কারণে,এবং কারা হত্যা করেছে বিস্তারিত তদন্তের পর জানা যাবে।

পারিবারিক সূত্র জানায়,গত বৃহস্পতিবার বিকালের দিকে বিজন তার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে আসার পর কয়েকজন ব্যক্তি চুয়াডাঙ্গা যাওয়ার নাম করে ইজি বাইক ভাড়া করে।এরপর তারা কোন সন্ধান পাওয়া যায়নি। ঘটনার পর দিন মুজিবনগর উপজেলার ভবানন্দপুর গ্রামের মাঠ থেকে ইজিবাইকটি উদ্ধার করা হলেও বিজনের কোন সন্ধান মেলেনি। পরে রবিবার সকালে বিশ্বনাথপুর-মোনাখালী মাঠের বাঁশবাগান থেকে বিজন হােসেনের রস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ