Homeসারাদেশমেহেরপুরমুুজিবনগরে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

মুুজিবনগরে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

print news

মুুজিবনগর প্রতিনিধিঃ
“দুনিয়ার মজদুর এক হও ” এই স্লোগানকে সামনে রেখে শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামে মেহেরপুরের মুুজিবনগর উপজেলা রং-তুলি শ্রমিক ইউনিয়নের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৬টার সময় মুজিবনগর উপজেলা রং তুলি শ্রমিক ইউনিয়ন অফিস প্রাঙ্গণে দিবসটি পালন উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মুুজিবনগর উপজেলা রং তুলি শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহেল রানা মোল্লার নেতৃত্বে মোনাখালী বাজার থেকে একটি র‍্যালী বের হয়ে দারিয়াপুর বাজার কদমতলা প্রদক্ষিণ করে বিদ্যাধরপুর ক্লাবে এসে শেষ হয়।

পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মুুজিবনগর উপজেলা রং তুলি শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহেল রানার সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা শাখার সভাপতি আব্দুর রউফ মুকুল। বিশেষ অতিথি মুজিবনগর উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি ফজলুল হক গাজী, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে মুজিবনগর উপজেলা দর্জি শ্রমিক ট্রেড ইউনিয়নের সভাপতি বাহাদুর গাজী, উপজেলা রং তুলি শ্রমিক ট্রেড ইউনিয়নের সাধারণ সম্পাদক কামরুজ্জামান ও ইমারত নির্মাণ শ্রমিক ছামিদুল ইসলাম উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন মেহেরপুর জেলা শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ