HomeUncategorizedমেজ ভাইয়ের হাতে ছোটভাই হত্যার আসামী র‌্যাবের অভিযানে গ্রেফতার

মেজ ভাইয়ের হাতে ছোটভাই হত্যার আসামী র‌্যাবের অভিযানে গ্রেফতার

print news

নাদিম আহমেদ অনিক,স্টাফ রিপোর্টার-
নওগাঁয় মেজ ভাইয়ের হাতে ছোট ভাই হত্যা মামলার আসামী রাজু কে জেলার বদলগাছী উপজেলার দরিয়াপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে ০৯ ডিসেম্বর (শনিবার) ভোর ০৫:৩০ ঘটিকায় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন দরিয়াপুর এলাকা হতে মেজ ভাইয়ের হাতে ছোট ভাই হত্যা মামলার আসামী মোঃ রাজু হোসেন (২৯), পিতা-মৃত বেলাল হোসেন, সাং-দরিয়াপুর, থানা-বদলগাছী, জেলা-নওগাঁ কে গ্রেফতার করা হয়।

মামলার বিবরণে জানা যায়, গত ০৬ ডিসেম্বর ২০২৩ বিকেলে বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে সাজু ও রাজু নামে আপন দুই ভাইয়ের মধ্যে মোটরসাইকেল কেনা নিয়ে তর্ক শুরু হয়। তর্কের এক পর্যায়ে মেজো ভাই রাজু ছোট ভাই সাজুকে উদ্দেশ্য করে ইট ছুঁড়ে মারলে এতে সাজু আহত হয়। আশংকাজনক অবস্থায় সাজুকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তিনি মারা গেছেন বলে চিকিৎসক জানান ।

এ ঘটনায় বদলগাছী থানায় একটি হত্যা মামলা রুজু হয়। মামলা রুজু হওয়ার পর থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল আসামী রাজু এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। অদ্য ০৯-১২-২০২৩ ইং তারিখ ভোর ০৫৩০ ঘটিকায় বিশেষ অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় নওগাঁ জেলার বদলগাছী উপজেলার দরিয়াপুর এলাকায় নিজ বাড়ী থেকে আসামী রাজু কে গ্রেফতার করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানাযায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ