HomeUncategorizedমেয়ের ধারালো ছুরির আঘাতে প্রাণ গেল মায়ের

মেয়ের ধারালো ছুরির আঘাতে প্রাণ গেল মায়ের

print news

মোঃ রাশেদঃ

সিরাজগঞ্জে মেয়ের ছুরিকাঘাতে ঝুমা কর্মকার (৩৮) নামের এক মায়ের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ঝুমা কর্মকার বগুড়ার শেরপুর থানার শাহাপাড়া গ্রামের শিবদাস কর্মকারের স্ত্রী। অভিযুক্ত সিঁথি কর্মকার ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর থেকে ঢাকার উদ্দেশ্যে এসআর পরিবহনে করে রওয়ানা দেন মা ঝুমা কর্মকার ও মেয়ে সিঁথি কর্মকার। বাসটি চান্দাইকোনা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে হঠাৎ করে মেয়ে সিঁথি বাস থেকে নেমে যান। পরে মা ঝুমা কর্মকার মেয়েকে বাস থেকে নামার কারণ জানতে চান। এসময় সিঁথি তার ব্যাগ থেকে একটি ধারালো চাকু বের করে ঝুমা কর্মকারের বুকের বাম পাশে আঘাত করেন। পরে স্থানীয়রা উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত সিঁথি কর্মকারকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ