HomeUncategorizedমেহেরপুর প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন-সভাপতি মন্টু,সাধারণ সম্পাদক মানিক নির্বাচিত

মেহেরপুর প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন-সভাপতি মন্টু,সাধারণ সম্পাদক মানিক নির্বাচিত

print news

মেহেরপুর প্রতিনিধিঃ
ঐতিহ্যবাহী মেহেরপুর জেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন আজ ৩০ জানুয়ারি-২৪ মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে এসএ টিভির প্রতিনিধি ফজলুল হক মন্টু এবং আরটিভি প্রতিনিধি মাজেদুল হক মানিক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মেহেরপুর প্রেস ক্লাবের নির্বাহী পরিষদের অন্যান্য পদের মধ্যে সহসভাপতি পদে মহসিন আলী (দৈনিক মাথাভাঙ্গা) ও ফারুক মল্লিক (ইনকিলাব), যুগ্ম সাধারণ সম্পাদক বেন ইয়ামিন মুক্ত (সময় টিভি) ও জিএফ মামুন লাকি (আকাশ খবর), অর্থ সম্পাদক মনিরুল ইসলাম (বাংলাদেশের খবর), সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান (চ্যানেল ২৪), দপ্তর সম্পাদক আবু সাঈদ (প্রথম আলো), নির্বাহী সদস্য উম্মে ফাতেমা রোজিনা (এটিএন নিউজ ও এটিএন বাংলা), নুহু বাঙ্গালি, আসিফ ইকবাল (একাত্তর টিভি) ও মামুন বঙ্গবাসি (মুক্তখবর) নির্বাচিত হয়েছেন।

মেহেরপুর প্রেস ক্লাবের আহবায়ক মহসিন আলী আঙ্গুর, প্রেস ক্লাবের নির্বাচন কমিশনার নুরুল ইসলাম,নির্বাচন কমিশনার ডক্টর আলিবদ্দীন ও সাজাদুজ্জামান নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন। গাংনী ও মুজিবনগর প্রেসক্লাব নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ নির্বাচিতদেরকে শুভেচ্ছা জানিয়েছেন।

এ নির্বাচনে ১৩ টি পদের মধ্যে সহ সভাপতির দুটি পদ ছাড়া বাকি পদগুলোতে একক প্রার্থী ছিলেন। সহ সভাপতি পদে মহসিন আলী, ফারুক মল্লিক ও মেহের আমজাদ প্রতিদ্বন্দীতা করেন। ভোটের মাধ্যমে মহসিন আলী ও ফারুক মল্লিক বিজয়ী হন। ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ